ইউনিক গ্রুপের চেয়ারম্যান নূর আলী বলেছেন, সে‌লিনা নূর-বাডাস ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে নির্মিত হাসপাতাল হ‌বে বিশ্বমা‌নের। 

শুক্রবার (১৪ জানুয়ারি) দুপু‌রে ঢাকার নবাবগঞ্জের চুড়াইন এলাকায় আধুনিক এই হাসপাতালের ভিত্তি স্থাপনকালে তিনি এ কথা বলেন। 

তিনি বলেন, এখানে এক হাজার শয্যার জেনারেল হাসপাতাল, দুইশ শয্যার ক্যানসার হাসপাতাল, নার্সিং ইন‌স্টিউট হ‌বে। থাকবে ডর‌মেট‌রি ও রিসার্স সেন্টার। যা শুধু বাংলাদেশ নয় বিশ্বের আধুনিক হাসপাতালের সুবিধা সম্পন্ন। এক সময় ঢাকা মেডিকেলে বিদেশ থেকে পড়‌তে আসত। এখন বাংলাদেশ থেকে পড়‌তে বি‌দে‌শে যায়। হাসপাতাল‌টি নির্মিত হ‌লে বিদেশ থেকে শিক্ষার্থীরা এখানে পড়‌তে আস‌বে। 

এ সময় বাডাস ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক এ‌কে আজাদ বলেন, এখানে আধুনিক হাসপাতালের সব সু‌যোগ-সুবিধা থাকবে। এ‌তে বহু মানুষের কর্মসংস্থান যেমন হ‌বে তেমনি জনসম্পদ তৈরি হ‌বে। আগামী পাঁচ বছ‌রের মধ্যে এটি শেষ হ‌বে। 

এ সময় উপস্থিত ছি‌লেন, সমাজকল্যাণ মন্ত্রণাল‌য়ের যুগ্ম স‌চিব মো. সে‌লিম খান, প্রকল্প পরিচালক গোলাম কিব‌রিয়া, গণ-প‌রিষ‌দের সদস্য সু‌বিদ আলী টিপু, নবাবগঞ্জ উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান না‌সিরউদ্দিন আহ‌মেদ ঝিলু, নবাবগঞ্জ উপ‌জেলা নির্বাহী অফিসার সালাহউদ্দিন মঞ্জু, যুবলীগের প্রেসি‌ডিয়াম সদস্য মোয়া‌জ্জেম হো‌সেন, মাসুদুর রহমান দুলুসহ অনেকে।

এইচকে