করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আসন্ন তৃতীয় শ্রেণি কর্মচারী কল্যাণ সমিতির নির্বাচন স্থগিত করেছে প্রধান নির্বাচন কমিশন।

রবিবার (২৩ জানুয়ারি) দুপুরে ঢামেক হাসপাতালের প্রধান নির্বাচন কমিশনার ও উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) ডা. আশরাফুল আলম স্বাক্ষরিত নোটিশে এই আদেশে দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে ডা. আশরাফুর আলম ঢাকা পোস্টকে বলেন, চলতি মাসের ২৭ জানুয়ারি ঢামেক হাসপাতালের তৃতীয় শ্রেণির নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ কোভিড ১৯ সংক্রমণ বৃদ্ধির কারণে সরকারি নির্দেশনা মোতাবেক জনসমাগম সীমাবদ্ধ করার জন্য আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য তৃতীয় শ্রেণি কর্মচারী কল্যাণ সমিতির নির্বাচন আপাতত স্থগিত করা হয়েছে।

তিনি বলেন, পরিবর্তিত পরিস্থিতিতে কোভিড ১৯ স্বাভাবিক হয়ে আসলে সরকারি নির্দেশনা অনুযায়ী দ্রুতসময়ের মধ্যে নির্বাচনের তারিখ ঘোষণা করা হবে। এ পরিস্থিতির জন্য নির্বাচন কমিশন দুঃখ প্রকাশ করছে।

সদ্য সাবেক তৃতীয় শ্রেণির কর্মচারী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. মজিবুর রহমান খান ঢাকা পোস্টকে বলেন, কোভিড ১৯ সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সর্ব সম্মতিক্রমে এবং সরকারের নির্দেশনা মোতাবেক প্রধান নির্বাচন কমিশনার নির্বাচন স্থগিত করেছেন।

এসএএ/আইএসএইচ