ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির কয়েকটি গাড়ি অনেকের কাছে আটকে আছে। আটকে থাকা গাড়িগুলো আগামী রোববারের মধ্যে ফিরিয়ে না দেওয়া হলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আদালত কর্তৃক নির্ধারিত ইভ্যালির পরিচালনা পরিষদ বোর্ডের চেয়ারম্যান ও সাবেক বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক। 

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে রাজধানীর ধানমন্ডির ১৪ নম্বর সড়কের ৩ নম্বর বাড়ির ভিক্টোরিয়া কনভেনশন সেন্টারে নিলাম শুরুর আগে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

অবসরপ্রাপ্ত বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক বলেন, আমরা দায়িত্ব নেওয়ার পর থেকে আমাদের উদ্দেশ্য হচ্ছে ইভ্যালির পাওনাদারদের পাওনা টাকা পরিশোধ করা। সে উদ্দেশ্যে আমরা নিলাম ডেকেছি। ভবিষ্যতে আরও নিলাম ডাকব। যে গাড়িগুলোর নিলাম করা হচ্ছে সেই গাড়িগুলো ইভ্যালির ব্যবসায়িক কাজে ব্যবহার হতো না। ইভ্যালির পাঁচ বোর্ড সদস্য ও তাদের আত্মীয়-স্বজনরা কেউ এই নিলামে অংশগ্রহণ করতে পারবে না।

তিনি বলেন, ইভ্যালির কয়েকটি গাড়ি কিছু মানুষ নিজেদের কাছে আটকে রেখেছেন। অন্যের গাড়ি আটকে রাখা চুরির সমান। আগামী রোববার পর্যন্ত অপেক্ষা করব। এরপর অ্যাকশনে যাব।

এমএসি/আইএসএইচ