দুদকের মামলায় আদালত কর্তৃক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সম্পদ ক্রোকের আদেশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী যুব দল।

শুক্রবার (৬ জানুয়ারি) বেলা ২টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনে থেকে মিছিল বের করে কাকরাইল মোড় ঘুরে আবার কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ শেষে যুবদল নেতারা বলেন, বাংলাদেশের মানুষ এ স্বৈরশাসকের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে। তারেক রহমানকে কোনো কিছু দিয়ে আটকানো যাবে না। তিনি অচিরে দেশে ফিরে আসবে।

আরও পড়ুন : তারেক ও জোবায়দার সম্পত্তি বাজেয়াপ্তের নির্দেশ 

বিক্ষোভ মিছিলে অংশ নেন যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান, সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না, সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক শফিকুল ইসলাম মিল্টন, দক্ষিণ যুবদলের আহ্বায়ক গোলাম মাওলা শাহিন, সদস্য সচিব খন্দকার এনামুল হক এনাম, উত্তরের সদস্য সচিব মোস্তফা জগলুল পাশা পাপেল ও যুবদল নেতা গিয়াস উদ্দিন মামুন প্রমুখ।

উল্লেখ্য, জ্ঞাত আয়-বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবাইদা রহমানের সম্পদ ক্রোকের আদেশ দিয়েছেন আদালত। ঢাকা মহানগরের জ্যেষ্ঠ বিশেষ জজ মো. আসাদুজ্জামান বৃহস্পতিবার এই আদেশ দেন। 

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এক যুগের বেশি সময় ধরে পরিবার নিয়ে যুক্তরাজ্যে অবস্থান করছেন। 

এএইচআর/এসকেডি