কোনো দুর্যোগ-সংকটে জনগণ বিএনপিকে পাশে পায় না বলে মন্তব্য করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

তিনি বলেছেন, আওয়ামী লীগ সাধারণ মানুষের দল। দলের সভানেত্রী শেখ হাসিনা সব সময় মানুষকে কীভাবে সাহায্য করা যায় সেটা ভাবেন। তার দেখাদেখি দলের সব নেতাকর্মীরা সর্বদা মানুষের কল্যাণে এগিয়ে আসে। যার অংশ হিসেবে পবিত্র রমজানকে সামনে রেখে আজ প্রায় এক হাজার মানুষের মাঝে ইফতার ও সেহরিসামগ্রী বিতরণ করা হচ্ছে। কিন্তু বিএনপি ঠিক এর বিপরীত।

রোববার (১৯ মার্চ) নগরের কোতোয়ালি থানার লাভলেইনে আনন্দ কমিউনিটি সেন্টার মাঠে সকালে ইফতার ও সেহরিসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিক্ষা উপমন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতার লোভে রাজনীতি করে। এটা জনগণ বুঝে গেছে। ভোটে এলে জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করবে। এটা বুঝতে পেরে নির্বাচনে না এসে কীভাবে তদবির করে ক্ষমতায় আসা যায়, তারা সে পথ খুঁজছে। এদের বিষয়ে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আইন সম্পাদক ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর এবং মহানগর আওয়ামী লীগ নেতা ফরিদ মাহমুদ।

এমআর/এমএ