আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষ্যে শ্রমিক সমাবেশ ও আলোচনা সভায় নেতাকর্মীদের ঢল নেমেছে। সোমবার (১ মে) রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ সমাবেশ হচ্ছে।

জাতীয় শ্রমিক লীগ, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, কৃষক লীগ, ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা সমাবেশে অংশ নিয়েছেন।

শ্রমিক লীগের এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপস্থিত থাকার কথা রয়েছে। সমাবেশস্থলে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন।

এছাড়াও মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র শেখ ফজলে নুর তাপস, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামশ পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল প্রমুখ উপস্থিত রয়েছেন।

শ্রমিক লীগের এই সমাবেশে রাজধানীর বিভিন্ন প্রান্ত থেকে নেতাকর্মীরা অংশ নিয়েছেন। আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু করে সচিবালয়, রাজউক পর্যন্ত নেতাকর্মীদের উপস্থিতি দেখা যায়।

এমএসআই/এসএসএইচ/