খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কোরআন খতম

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় কোরআন খতম ও গরু-ছাগলের ছাদকা দেওয়া হয়েছে। শুক্রবার (২৩ এপ্রিল) খালেদা জিয়ার সুস্থতা কামনায় সপ্তাহব্যাপী কোরআন খতমের শেষ দিন ছিল। এদিন একটি গরু ও ছাগল জবাই করে গরিব-দুস্থদের মাঝে বিতরণ করা হয়।

বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স এ বিষয়ে ঢাকা পোস্টকে বলেন, ম্যাডামের রোগমুক্তির জন্য দলের নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে সপ্তাহব্যাপী কোরআন খতমের আয়োজন করা হয়েছিল। আজ খতম শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

তিনি আরও বলেন, এদিন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ ছাদকা হিসেবে একটি গরু ও ছাগল জবাই করে গরিব দুস্থদের মাঝে বিতরণ করা হয়েছে। ঢাকায় এতিমখানাগুলো বন্ধ থাকায় আমার গ্রামে (ময়মনসিংহ) গরু জবাই করে গরিবদের মাঝে বিতরণ করা হয়। আর ঢাকায় নয়াপল্টন দলের কার্যালয়ে ছাগল জবাই করে আশেপাশের গরিবদের মাঝে বিতরণ করা হয়।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ ও সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপুর অর্থায়নে কেনা গরু ও ছাগল জবাই করে বিতরণ করা হয়।

এএইচআর/এমএইচএস