নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন

সরকারের ‘লিপ সার্ভিস’ দেওয়া মন্ত্রীরা খালেদা জিয়াকে আবার জেলে নেওয়ার হুমকি দিচ্ছেন বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। 

তিনি বলেন, জনগণের এই চরম দুঃসময়ে বিএনপি জনগণের পক্ষে কথা বলার কারণে সরকারের ‘লিপ সার্ভিস’ (বাক সেবা) দেওয়া মন্ত্রীরা দেশনেত্রী খালেদা জিয়াকে আবার জেলে নেয়ার হুমকি দিচ্ছেন। মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।  

প্রিন্স বলেন, সরকারের বাকপটু মন্ত্রীদের উদ্দেশ্যে বলতে চাই- বিএনপিকে দূরবীন দিয়ে খোঁজার প্রয়োজন নেই, বিএনপি জনগণের প্রয়োজনে পাশে আছে। বিএনপিকে না খুঁজে, পরিহাস বন্ধ করে জনগণকে বাঁচানোর জন্য টিকা, অক্সিজেন, ভেন্টিলেটর, খাদ্য, অর্থ নিয়ে কাজ করুন। জনগণের পাশে দাঁড়ান, তাদের বাঁচানোর চেষ্টা করুন। 

সরকারের ব্যর্থতায় মানুষ প্রতিদিন বিনা চিকিৎসায় মৃত্যুর কোলে ঢলে পড়ছে দাবি করে বিএনপির এই নেতা বলেন, এই মৃত্যুর দায় মাথায় নিয়ে জনগণের কাঠগড়ায় আপনাদের দাঁড়াতেই হবে।

খালেদা জিয়াকে হেয় প্রতিপন্ন করতে ক্ষমতাসীন দলের নেতারা মিথ্যাচার করছে দাবি করে এমরান সালেহ প্রিন্স বলেন, তবে জনগণ সত্য ইতিহাস জানে। তাদের মনগড়া ইতিহাস জনগণ বিশ্বাস করে না। লাগামহীন মিথ্যাচার ও জনগণের ভোটের অধিকার খর্বের জন্য আওয়ামী লীগ ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে। 

করোনাভাইরাসের চরম দুর্দিনেও সরকার বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার-নির্যাতন অব্যাহত রেখেছে উল্লেখ করে প্রিন্স বলেন, ময়মনসিংহ, বাগেরহাট, চট্টগ্রাম, কিশোরগঞ্জসহ বিভিন্ন জেলায় নেতাকর্মীদের গ্রেফতার করে হয়রানি করা হচ্ছে। 

এএইচআর/এইচকে/জেএস