সংযুক্ত আরব আমিরাতের হাটহাজারী সমিতির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার শারজাহ বাংলাদেশ সমিতির বঙ্গবন্ধু হলে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মুহাম্মদ ইয়াকুবের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কনস্যুলেট, দুবাই ও উত্তর আমিরাতের কনস্যাল জেনারেল বি. এম. জামাল হোসেন।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুহাম্মদ খোরশেদ মোবারক ও যুগ্ম সম্পাদক মুহাম্মদ ওসমানের যৌথ সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মোহাম্মদ নাছির উদ্দীন। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি একরামুল হক চৌধুরী। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা ও হাটহাজারীর কৃতি সন্তান ইসমাইল গনি চৌধুরী, শাহাদাত হোসেন, জাহাঙ্গীর আলম, মাওলানা মুহাম্মদ দিদার, তাজ উদ্দীন, মুহাম্মদ আমির হোসেন, মনসুর সবুর, নজরুল হাসান, আনসারুল হক (আনসার), মুহাম্মদ সরোয়ার ও এনামুল হক চৌধুরী।

হাটহাজারী সমিতির সহ-সভাপতি ও সাবেক আহ্বায়ক কাজী মুহাম্মদ ফিরোজ উদ্দীন, মুহাম্মদ জামাল উদ্দীন, মুহাম্মদ জমির উদ্দিন, মুহাম্মদ এনাম, মুহাম্মদ এরশাদ আলম, মুহাম্মদ আজিজুল ইসলাম ও শাহাদাত হোসেন উপস্থিত ছিলেন।

ইফতারের পূর্বে মুসলিম উম্মাহ ও প্রবাসীদের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন বাংলাদেশ থেকে আগত হাটহাজারী উপজেলার ছিপাতলী জামেয়া গাউছিয়া মূঈনিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ও ইসলামী আররি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মাওলানা আবুল ফারাহ মুহাম্মদ ফরিদ উদ্দীন আল কাদেরী।

ওএফ