পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতে এমএম গ্রুপের সব ব্রাঞ্চের সদস্যদের নিয়ে ঈদ পুনর্মিলনী সম্পন্ন হয়েছে। এমএম গ্রুপের ডিরেক্টর মঈনুল ইসলামের ব্যবস্থাপনায় এমএম গ্রুপের প্রধান কার্যালয় দুবাই ইন্টারন্যাশনাল সিটির ইংল্যান্ড ক্লাস্টারস্থ চট্টলা ট্রাভেলে এ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

এতে দুবাইর আল কুসাইসে অবস্থিত নাওয়াল টাইপিং অ্যান্ড ডকুমেন্টস, শারজাহর মুয়াইলায় অবস্থিত মাসাহ আল ইবদা টাইপিং অ্যান্ড ডকুমেন্টস ক্লিয়ারেন্স ও চট্টলা ট্রাভেলের সদস্যরা অংশগ্রহণ করেন।

এমএম গ্রুপ সংযুক্ত আরব আমিরাতের কোম্পানি ভিসা, ফ্যামিলি ভিসা, ভিজিট ভিসা, এয়ারটিকিট, উমরাহ প্যাকেজ, আমিরাতের সব ধরনের ডকুমেন্টসের কাজ, বিজনেস সেটআপের কাজ করে থাকে।

অনুষ্ঠানে সদস্যদের উদ্দেশে দিকনির্দেশনামূলক আলোচনা করেন গ্রুপের ডিরেক্টর মঈনুল ইসলাম। এসময় তিনি ব্যবসার সার্বিক উন্নয়ন, মানুষের যথাযথ সেবা প্রদান, সেবার মান উন্নয়ন, ব্যবসা ব্যাপকীকরণ পদ্ধতি নিয়ে বিস্তর আলাপ করেন। সততা ও নিষ্ঠার সঙ্গে ব্যবসা পরিচালনা করে নিজেদের জীবনকে সুন্দরভাবে গড়ে নিতে সদস্যদের প্রতি আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সদস্য মুহাম্মদ জাকের উল্লাহ, ওবাইদুল্লাহ, ওয়াইস, রমজাদ, ফাহিম, আবদুর রহমান, আজহার, সাজ্জাদ ও ভারতসহ আরও অনেকে। মাওলানা ওবাইদুল্লাহ ওবাইদের মুনাজাতের মাধ্যমে দেশ জাতির কল্যাণ কামনা করে অনুষ্ঠান শেষ করা হয়।

এসএসএইচ