যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যে বাংলাদেশি প্রবাসীদের ‘ঈদ আনন্দ ফটো কন্টেট’ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়েছে। শনিবার (২৩ জুলাই) বিকেলে ওয়ারেন সিটির হলমিচ পার্কের প্যাভিলিয়নে পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়।

ঈদুল আজহা উপলক্ষে ফেসবুক ভিত্তিক গ্রুপ ‘মিশিগান বাংলাদেশি কমিউনিটি হেল্প’ ফটো কনটেন্ট প্রতিযোগিতার আয়োজন করে। ফেসবুকের এই গ্রুপে শতাধিক বাংলাদেশি প্রবাসীরা তাদের ঈদ আনন্দের ছবি পোস্ট করে প্রতিযোগিতায় অংশ নেন। এতে সেরা পাঁচ জনকে পুরস্কৃত করা হয়।

প্রথম পুরস্কার আইপ্যাড জিতেন তায়েফ রহমান। দ্বিতীয় পুরস্কার এয়ারপ্যাড জিতেন এসএইচ হৃদয় ও তৃতীয় পুরস্কার ১০০ ডলার গিফট কার্ড জিতেছেন জামিল রহমান। দুটি বিশেষ পুরস্কার পেয়েছেন নাইমুল ইসলাম ও সুবহা ইসলাম।

গ্রুপের অ্যাডমিন মুন্নি রহমানের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ছিলেন গ্রুপের হেড অব অ্যাডমিন দেলোয়ার আনসার, আজমল হোসেন, ফরিদ উদ্দিন শিপলু, আবুল কাসেম ফাতেহ, জাহিদুল ইসলাম মারুফ, রিয়েলেটর নাদিম ইয়াসির, মুহিব হাসান, মুহাম্মাদ হুদা ও রাহি হক।

অ্যাডমিন দেলোয়ার আনসার বলেন, এই গ্রুপের উদ্দেশই হলো একে অন্যকে সাহায্য-সহযোগিতা করা। নতুন অভিবাসীদের সুপরামর্শ প্রদান ও বাসাবাড়ি ভাড়ার খবর প্রচার করাসহ বিভিন্নভাবে কমিউনিটির মানুষের উপকারে কাজ করছে।

এসএসএইচ