সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে বাংলাদেশ দূতাবাস ও বাণিজ্যিক রাজধানী দুবাইয়ে বাংলাদেশ কনস্যুলেট জেনারেলে পবিত্র রমজান মাসের জন্য নতুন অফিস সময়সূচী ঘোষণা করা হয়েছে।

আবুধাবি দূতাবাসের তৃতীয় সচিব এস. এম. মাজহারুল ইসলাম ও দুবাই কনস্যুলেটের তৃতীয় সচিব মানিক রঞ্জন বড়ুয়ার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আবুধাবিতে বাংলাদেশ দূতাবাসে পবিত্র রমজান মাসে পাসপোর্টসহ কনস্যুলার ও কল্যাণ সেবার আবেদন গ্রহণের নতুন সূচি অনুযায়ী সোমবার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত। শুক্রবার সকাল ৯টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত এবং বিতরণের নতুন সূচি অনুযায়ী সোমবার থেকে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত। শুক্রবার সকাল সাড়ে ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত।

এদিকে দুবাইয়ে বাংলাদেশ কনস্যুলেট জেনারেলে পবিত্র রমজান মাসের জন্য নতুন সূচি অনুযায়ী সোমবার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ৩টা পর্যন্ত। শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত।

আগামী বৃহস্পতিবার ২৩ মার্চ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে নতুন অফিস সময় কার্যকর হবে। দূতাবাস-কনস্যুলেট শনিবার ও রোববার সাপ্তাহিক ছুটি থাকবে।

এফকে