বীর শহীদদের স্মৃতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেছে কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সুকোমল রায়, সঞ্চালনায় ছিলেন তাজুল ইসলাম।

সংক্ষিপ্ত আলোচনায় জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রার তথ্য তুলে ধরেন এবং জননেত্রীর হাতকে আরো শক্তিশালী করতে আহ্বান জানান।

বক্তারা তাদের বক্তব্যে বঙ্গবন্ধু ও বাংলাদেশের পক্ষে সবাইকে নিয়ে এক হয়ে কাজ করার এবং প্রবাস থেকে নেত্রীর পক্ষে শক্তিশালী ভূমিকা পালন করে যাওয়ার দৃঢ় প্রত‍্যয় ব‍্যক্ত করেন।

আলোচনায় অংশগ্রহণ করেন কানাডা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম তারেক, তাসলিমা শাওন, সদস্য তাজুল ইসলাম, সিদ্ধার্থ সাহা, ইমরুল কায়েস। এ ছাড়াও ছিলেন বৃহত্তম ময়মনসিংহ জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি আশিষ নন্দী, ইঞ্জিনিয়ার অনোয়ারুল আলম কামাল, অন্টারিও আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল করিম, রাধিকা রঞ্জন চৌধুরী, সাধারণ সম্পাদক লিটন মাসুদ, মহিলা বিষয়ক সম্পাদিকা হাসমত আরা জুই, নির্বাহী সদস‍্য রফিকুল আলম, এস বি আব্দুল হামিদ, উপ দপ্তর সম্পাদক শাকিল আহমেদ।

আরো উপস্থিত ছিলেন কানাডা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোর্শেদ আহমেদ মুক্তা, শিল্প ও বাণিজ‍্য বিষয়ক সম্পাদক নজরুল আহম্মেদ, নির্বাহী সদস‍্য ঝোটন তরফদার, দপ্তর সম্পাদক ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শেখ জসিম উদ্দিন, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ড. হুমায়ূন কবির, কানাডা ছাত্রলীগের সভাপতি ওবায়দুর রহমান, তাওহীদ খান আশিক, তৌহিদুর রহমান দুর্জয়, মো. সোহাগ হোসেন, শেখ তামিম, মাহফুজুর রহমান রিমন, আশিক মাহমুদ, ফারহানুল চৌধুরী, সাইদিন ইসলাম সানি প্রমুখ।

এমএ