বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও আলোচনা সভা করেছে দলটির মালদ্বীপ শাখা।

গতকাল বুধবার রাজধানী মালের স্থানীয় স্টার হোটেলে এ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মালদ্বীপ বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল ইসলামের সঞ্চালনায় আলোচনা ও দোয়া মাহফিলে মালদ্বীপ বিএনপির সভাপতি মো. খলিলুর রহমানের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মো. নেহের মিয়া রানা, সহ-সভাপতি মো. শাহ আলম, মো. ফারুক হোসেন, আলমগীর মজুমদার, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক মো. খলিলুর রহমান শাহাজী।

অনুষ্ঠানে শুরুতেই বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা করা হয় এবং বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, বর্তমান সরকার অ-গণতান্ত্রিকভাবে মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। নির্দলীয় সরকারের মাধ্যমে নির্বাচনের রূপরেখা তৈরি করে বাংলার মানুষের ভোটের ও ভাতের অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য আহ্বান জানান তারা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল আলম, এনামুল হক,  শফিকুল ইসলাম, আবু জাহের মোল্লা, সহ সাংগঠনিক সম্পাদক, আমির হোসেন, মো. ফরিদুল ইসলাম, আবুল কালাম আজাদ, মনির হোসেন, জাকির হোসেন, মো. খায়েরুল আমিন, মোস্তফা কামাল জিলানী, সহ-প্রচার সম্পাদক মোহাম্মদ হালিম, করিম রানা, শওকত আলী, মো. পিয়াস ইসলাম, হাফিজুর রহমান, সহ-দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, ধর্ম বিষয়ক সম্পাদক মাসুম বিল্লাহ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কালাম, ক্রীড়া সম্পাদক মো. মামুন, সহ-ক্রীড়া সম্পাদক আবু সুফিয়ান, শহিদুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, যুবদল মালদ্বীপ শাখার প্রস্তাবিত আহ্বায়ক মো. আরিফুল ইসলাম, সদস্য মো. সোহেল বিন রাজ্জাক, মো. মিজানুর রহমানসহ মালদ্বীপ বিএনপির অন্যান্য অঙ্গ সংগঠনের সকল নেতারা।

এমজে