জার্মান বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ও কেন্দ্রীয় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. ইউনুস আলী খানের আর্থিক সহযোগিতায় শুক্রবার (৫ এপ্রিল) মুন্সীগঞ্জের দিঘীরপাড় বাজার মাঠে দুস্থ-অসহায় মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় নির্বাহী সভাপতি অ্যাডভোকেট মশিউর মালেক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক রাশিদা হক কনিকা।

সভাপতিত্ব করেন টঙ্গিবাড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কে এম আসুনাল কবির। এসময় আইরিন ইসলাম, সাজেদা রহমান জলি, সাজু এবং রবিনসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

ইউনুস আলী খান দীর্ঘদিন ধরে জার্মানিতে বসবাস করছেন। তিনি জার্মানি আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশন জার্মানির প্রতিষ্ঠাতা ও সভাপতি। এছাড়াও ইউনুস আলী খান জার্মানির রাজনৈতিক দল সিডিইউর মাইঞ্জ শহরের কার্যনির্বাহী কমিটির সদস্য। তিনি সিডিইউ থেকে একাধিকবার মাইঞ্জ শহরের স্থানীয় সরকার নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন। রাজনীতির পাশাপাশি সমাজসেবক হিসেবে প্রবাসে এবং দেশে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন তিনি।

ইউনুস আলী খান জানান, সবার উচিত সামর্থ্য অনুযায়ী দুস্থ-অসহায় মানুষের পাশে দাঁড়ানো। ভবিষ্যতেও ব্যক্তিগত উদ্যোগে এ ধরনের সমাজকল্যাণমূলক কর্মকাণ্ড অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এসএসএইচ