মিরসরাইনিউজটুয়েন্টিফোরডটকম পাঠক ফোরাম কুয়েতের উদ্যোগে স্বেচ্ছাসেবী সংগঠন ‌‘শেষ বিদায়ের বন্ধু’ সংগঠনকে তিনটি অক্সিজেন সিলিন্ডার দেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার (১২ আগস্ট) সংগঠনের প্রধান কার্যালয়ে অক্সিজেন সিলিন্ডারগুলো গ্রহণ করেন সংগঠনের প্রতিষ্ঠাতা মিরসরাই প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুল আলম, সমন্বয়কারী (সেবা) নিজাম উদ্দিন, ধর্মীয় পরামর্শক মাওলানা শোয়াইব। 

এ সময় উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও শেষ বিদায়ের বন্ধু সংগঠনের সদস্য ইব্রাহিম খলিল ভূঁইয়া, দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ছলিম উল্ল্যাহ, মিরসরাইনিউজটুয়েন্টিফোরডটকমের সম্পাদক ও প্রকাশক এম আনোয়ার হোসেন, নির্বাহী সম্পাদক আকতার হোসেন, প্রধান প্রতিবেদক রেদোয়ান হোসেন জনি, নিজস্ব প্রতিনিধি আসিফুল ইসলাম, আলিম উল্ল্যাহ রিপন, ব্যবসায়ী জাহিদুল আলম ভূঁইয়া প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক এম আনোয়ার হোসেন জানান, সংবাদ প্রকাশের পাশাপাশি নানা মানবিক ও সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে মিরসরাইনিউজটুয়েন্টিফোরডটকম। তারই ধারাবাহিকতায় শেষ বিদায়ের বন্ধু সংগঠনকে তিনটি অক্সিজেন সিলিন্ডার দেওয়া হয়। ভবিষ্যতেও সংবাদ প্রকাশের পাশাপাশি সামাজিক কাজের এই ধারা অব্যাহত থাকবে।
 
সংগঠনটির প্রতিষ্ঠাতা নুরুল আলম বলেন, দেশের কঠিন পরিস্থিতে কুয়েত প্রবাসীদের এই সহযোগিতা সত্যিই প্রশংসনীয়। শেষ বিদায়ের বন্ধু সংগঠন করোনার শুরু থেকে অক্সিজেন, অ্যাম্বুলেন্স, দাফন-কাফন ও মৃত ব্যক্তির গোসলের জন্য আধুনিক স্থায়ী ঘরসহ নানা রকম সেবা দিয়ে যাচ্ছে। এ সেবা আরও ত্বরান্বিত করতে অনেকেই সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন।

সাদেক রিপন/ওএফ