বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করেছে দক্ষিণ আফ্রিকা শাখা  যুবলীগ।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সন্ধা ৭টায় জোহানেসবার্গের ফোর্ডসবার্গে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে দক্ষিণ আফ্রিকা শাখা আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় উপস্থিত আলোচকরা আওয়ামী লীগ ও যুবলীগের সাফল্য কামনা করেন। যুবলীগ নেতাকর্মীদের রাজনৈতিক জ্ঞান সম্পন্ন এবং দলের মতাদর্শে বিশ্বাসী ব্যক্তিদের নেতৃত্ব নেওয়ার তাগাদা দেন।

প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা শেষে কেক কাটা হয়। অনুষ্ঠানে দক্ষিণ আফ্রিকায় বসবাসরত বাংলাদেশিসহ বিশ্বের বিভিন্ন প্রান্তে থাকা সকল প্রবাসী রেমিটেন্স যোদ্ধাদের কল্যাণ কামনা করে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ মনির রুহের মাগফেরাত কামনা করে দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- দক্ষিণ আফ্রিকা শাখা আওয়ামী লীগের উপদেষ্টা আনিসুর রহমান, সিনিয়র সহ সভাপতি রেজাউল করিম ফারুক, সহ সভাপতি তাজুল ইসলাম (জনি), যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন, দফতর সম্পাদক ইব্রাহিম সোহাগ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেন (বাঁধন), যুবলীগ নেতা আব্দুল খালেক, ইসমাইল মাহমুদ, ইসমাইল হোসেন, লিমন মোল্লা, হারুন, লিটন আবু সুফিয়ান প্রমুখ।

ওএফ