খুঁজে পাওয়া যাচ্ছে না ভারতীর জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় কেদার যাদবের বাবাকে। সোমবার (২৭ মার্চ) সকাল থেকেই নিখোঁজ তিনি। এ ঘটনায় স্থানীয় থানায় ডায়েরি করেছেন কেদার। পুলিশ দ্রুত তার বাবার খোঁজ শুরু করলেও এখনও কোনো সন্ধান পাওয়া যায়নি। বাড়িতেও কিছু বলে যাননি কেদার যাদবের বাবা মহাদেব। 

জানা গেছে, পুণের কোঠরূড় এলাকায় পালাডিয়াম সিটিতে থাকেন কেদার। পুলিশ জানিয়েছে, সোমবার বেলা সাড়ে ১১টা থেকে নিখোঁজ কেদারের বাবা মহাদেব। বাড়ির সামনে থেকে একটি অটোতে উঠেছিলেন। তারপর থেকেই খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে। মোবাইলও বন্ধ।

এদিকে নিজের ইনস্টাগ্রামে বাবার নিখোঁজের কথা পোস্ট করে সাহায্যের আবেদন জানিয়েছেন কেদার যাদব।

পুলিশের রিপোর্ট অনুযায়ী, কেদার যাদবের বাবা মহাদেবের উচ্চতা সাড়ে পাঁচ ফুট। মুখের বাঁ দিকে একটি দাগ রয়েছে। সাদা রংয়ের জামা এবং ধূসর রংয়ের পায়জামা পরেছিলেন তিনি। পায়ে ছিল কালো জুতো। চোখে চশমা। ডান হাতের আঙুলে দু’টি সোনার আংটি রয়েছে। মারাঠি ছাড়া অন্য কোনো ভাষায় কথা বলতে পারেন না।

কেদারের পরিবারের পক্ষ থেকে স্থানীয় অলঙ্কার থানায় ডায়েরি করা হয়েছে। তদন্তকারী কর্মকর্তা সূর্যকান্ত সাপ্তালে জানিয়েছেন, মহাদেব ডিমেনশিয়ায় ভুগছেন। আগেও তার বাড়ি ছেড়ে চলে যাওয়ার ঘটনা রয়েছে। পুলিশ আশপাশের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

জেডএস