দিনকয়েক আগেই শেষ করেছেন ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ। আপাতত মাঠের ক্রিকেটের ব্যস্ততা নেই নাসির হোসেনের। হাতে অফুরন্ত অবসর। এই সুযোগে একটু ভিন্নভাবেই ঈদ কাটছে জাতীয় দলের সাবেক এই ক্রিকেটারের। স্ত্রী আর সন্তানকে নিয়ে চলে গেছেন মার্কিন যুক্তরাষ্ট্রে। সেখানেই কাটছে ঈদের ছুটি।

ছেলের সঙ্গে প্রথম ঈদ বলে কথা। মুখে হাসি লেগেই আছে নাসির হোসেনের। ভক্তদের সঙ্গে সেই আনন্দ মুহূর্ত ভাগাভাগি করে নিতেও ভুল করলেন না আলোচিত-সমালোচিত এই ক্রিকেটার। 

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল ভেরিফাইড পেজে চারটি ছবিও তুলে ধরলেন নাসির। নিউইয়র্কের লং আইল্যান্ড থেকে পোস্ট করা সেই ছবিতে দেখা যাচ্ছে পাঞ্জাবি গায়ে নাসির। ছেলের গায়েও পাঞ্জাবি। নাসির ইংরেজিতে ক্যাপশনে যা লিখলেন তার বাংলা অনুবাদ অনেকটা এমন, ‘আমার জীবনের শ্রেষ্ঠ ঈদ। আমি আশীর্বাদপুষ্ট, আলহামদুলিল্লাহ...ঈদ মোবারক।’

ভক্তরাও কমেন্টসে ঈদ শুভেচ্ছা জানাচ্ছেন নাসিরকে। যেখানে মন্তব্যে আরেক তারকা ক্রিকেটার রুবেল হোসেন শুভেচ্ছা জানিয়ে লিখলেন, ‘কংগ্রাচুলেশন ব্রাদার, তোমার নতুন জীবন আরো সুন্দর হোক।’ আরেক সতীর্থ ক্রিকেটার এনামুল হক বিজয় লিখেছেন, ‘মাশাআল্লাহ মাশাআল্লাহ, আল্লাহ তোমার পরিবারকে সুস্থ-শান্তিতে রাখুক ভাই।’

গত ৮ এপ্রিলে বাবা হয়েছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক এই তারকা। স্ত্রী তামিমা সুলতানা তাম্মীর কোলে এসেছে এক পুত্র সন্তান। ছেলের নাম- মানাফ। গত বছর ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে তামিমাকে বিয়ে করে ঘরে তুলেন নাসির। সুখেই দিন কাটছে তাদের!

এটি