আইপিএলে দীর্ঘ সময় ধরে চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে মাঠ মাতিয়েছেন রবীন্দ্র জাদেজা। তবে গত মৌসুমে দলের সঙ্গে তার সম্পর্কের ব্যাপক অবনতি হয়েছে। বিশেষ করে জাদেজার নেতৃত্বে টানা হারের পর তাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ার বিষয়টি এখনো মেনে নিতে পারেননি।

শনিবার (৯ জুলাই) চেন্নাইয়ের সঙ্গে নিজের বিচ্ছেদের সুর জোরালো করে ইনস্টাগ্রামে এই বছর এবং গত বছর ফ্রাঞ্চাইজিটিকে নিয়ে করা সব পোস্ট মুছে ফেলেছেন জাদেজা। তার ভক্তরা এটাকে চেন্নাই থেকে তার বিদায়ের ইঙ্গিত হিসেবেই ধরে নিচ্ছেন।

আরও পড়ুন >> যে ভারতীয় ক্রিকেটারকে ‘সাদা রং মাখিয়ে’ দলে নিতে চেয়েছিল ইংল্যান্ড

তবে চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ এমন কিছুর সম্ভাবনা উড়িয়ে দিয়েছে। চেন্নাইয়ের এক কর্মকর্তা সংবাদমাধ্যমকে বলেছেন, ‘দেখুন, এটা (পোস্ট মুছে ফেলা) ওর ব্যক্তিগত সিদ্ধান্ত। আমরা এখনো এই ব্যাপারে নিশ্চিত নই। সব ঠিক আছে, কোনো সমস্যা নেই।’

আইপিএলে প্রথম ২০১২-২০১৫ সাল পর্যন্ত চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে চড়িয়েছিলেন জাদেজা। এরপর ২০১৮ সালে ফের চেন্নাইয়ের যোগ দেন তিনি। মহেন্দ্র সিং ধোনি অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার পর গত বছর দলনেতা হয়েছিলেন জাদেজা। তবে তার নেতৃত্বে আইপিএল ইতিহাসের সবচেয়ে বাজে শুরু পায় চারবারের চ্যাম্পিয়নরা। টানা ব্যর্থতায় তাকে সরিয়ে ফের ধোনির হাতেই তুলে দেওয়া হয় অধিনায়কত্বের গুরুভার।

আরও পড়ুন >> স্বেচ্ছায় নয়, চাপের মুখে চেন্নাইয়ের নেতৃত্ব ছেড়েছেন জাদেজা!

আইপিএলে দলের সঙ্গে নিজের ফর্ম নিয়ে যুঝলেও জাতীয় দলের সঙ্গে ছন্দে ফেরার মিশনে রয়েছেন জাদেজা। চলতি মাসের শেষের দিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ভারতের ওয়ানডে সিরিজে তাকে দলের সহ-অধিনায়ক করা হয়েছে। অধিনায়ক হিসেবে থাকছেন শিখর ধাওয়ান।

এইচএমএ