নাসির ও তার স্ত্রী।

গত কয়েকদিন ধরেই দেশজুড়ে আলোচনায় তারকা ক্রিকেটার নাসির হোসেনের বিয়ে। তামিমা সুলতানা তাম্মি নামে এক কেবিন ক্রুকে বিয়ে করেন তিনি। কিন্তু তামিমার সঙ্গে আট বছরের সংসার ও একটি বাচ্চা থাকার দাবি নিয়ে দৃশ্যপটে হাজির হন রাকিব হোসেন। 

তিনি দাবি করেন তাকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছুদিন এই ব্যাপারে আলোচনা চলে। ছড়িয়ে পড়ে বিভিন্ন তথ্য। সংবাদ মাধ্যমের সঙ্গে এই প্রসঙ্গে কথাও বলেন নাসির ও তার স্ত্রী। 

এবার ফেসবুকে নিজের ভ্যারিফাইড পেজে স্ট্যাটাস দিয়ে নাসির জানিয়েছেন, কোনোরকম বিভ্রান্তিকর তথ্যের জন্য তিনি বা তার স্ত্রী দায়ী থাকবেন না। যেকোনো ধরনের তথ্য তার নিজের ভ্যারিফাইড পেজ থেকে জানানো হবে বলেও জানান এই তারকা ক্রিকেটার।

তিনি লিখেছেন, ‘কোন বিভ্রান্তিকর, মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন তথ্যের জন্য আমি অথবা আমার স্ত্রী দায়ী নই। আমি অথবা আমার স্ত্রী যদি কোন তথ্য/সংবাদ আপনাদের নিকট প্রকাশ/পরিবেশন করতে চাই তবে আমরা এই ফেসবুক পেইজ এর মাধ্যমে অথবা গণমাধ্যমে সাক্ষাৎকার প্রদানের মাধ্যমে তা প্রকাশ করবো।’    

ভক্তদের ধন্যবাদ জানিয়ে নাসির লিখেছেন, ‘এই সময়ে আমাদের পাশে থাকার জন্য এবং আমাদের সহায়তা করার জন্য আমি আমার সকল ভক্ত, বন্ধু, শুভাকাঙ্ক্ষীদের নিকট আন্তরিকভাবে কৃতজ্ঞ। আমি আশা করি আপনারা সবাই আমাদের পাশে থাকবেন  এবং আমাদের প্রতি আপনাদের ভালবাসা এবং সমর্থন অব্যাহত রাখবেন। সবাইকে আন্তরিক ভাবে ধন্যবাদ।’