সেলফির আবদার না মেটানোয় ক্রিকেটার পৃথ্বী শ’র ওপর হামলা ও তার বন্ধুর গাড়ি ভাঙচুর করেছে একদল যুবক। এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে মুম্বাইয়ে। অভিযোগ পেয়ে আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, বুধবার (১৫ ফেব্রুয়ারি) ক্রিকেটার পৃথ্বী শ’ বন্ধুদের সঙ্গে মুম্বইয়ের এক বিলাসবহুল হোটেলে নৈশভোজের জন্য যান। সেখানেই একদল যুবক তার কাছে গিয়ে সেলফি তোলার আবদার করে। পৃথ্বী দু’জনের সঙ্গে সেলফিও তুলেছিলেন। তবে কিছুক্ষণ বাদে আবার ওই যুবকদের দলটি ফিরে আসে। এবার আরও কয়েকজন সেলফির আবদার করে। 

তখন পৃথ্বী তাদের জানিয়ে দেন, তিনি একান্তে সময় কাটাতে চান। বারবার সেলফির আবদার মেটানো সম্ভব নয়। তারপরও যুবকদের ওই দলটি তাকে বিরক্ত করতে থাকে। শেষে বাধ্য হয়ে হোটেল কর্তৃপক্ষকে জানান তরুণ ক্রিকেটারের বন্ধু। হোটেল ম্যানেজার এসে অভিযুক্তদের হোটেল থেকে বের করে দেয়। তাতেই ক্ষুব্ধ হয়ে পৃথ্বী ও তার বন্ধুর ওপর হামলা চালায় ওই দলটি। 

আরও জানা গেছে, হোটেলের বাইরে বেসবলের ব্যাট নিয়ে অপেক্ষা করছিল তারা। পৃথ্বীরা হোটেল থেকে বেরোতেই চড়াও হয় ওই যুবকদের দল। পৃথ্বী দ্রুত বন্ধুর গাড়িতে ঢুকে পড়েন। অভিযুক্তরা সেই গাড়ি ভাঙচুর করে। বেসবলের ব্যাট দিয়ে ভেঙে দেওয়া হয় গাড়ির কাচ। পৃথ্বী অন্য একটি গাড়িতে করে বাড়ি ফেরার চেষ্টা করলে, সেই গাড়িটিকেও তাড়া করে একদল যুবক। এবার আবার এক মহিলা গিয়ে পৃথ্বীর কাছে টাকা দাবি করেন। না দিলে ভুয়া মামলা করার হুমকিও দেওয়া হয়।

শেষে বাধ্য হয়ে ওশিয়াড়া থানায় মামলা করেন পৃথ্বীর বন্ধু। তদন্তে নেমে এখন পর্যন্ত আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আরও বেশ কয়েকজনের সন্ধানে তল্লাশি চলছে।

কেএ