মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ম্যাচেও ইংল্যান্ডের বিপক্ষে পরাজয় বরণ করেছে টাইগাররা। প্রথম ম্যাচের তুলনায় অবশ্য এদিন বড় ব্যবধানেই হেরেছে তামিম ইকবালের দল। যে কারণে ম্যাচ শেষ হওয়ার আগেই স্টেডিয়াম ছাড়ছিলেন দর্শকরা। ম্যাচ হারের পর জানিয়েছেন হতাশামাখা প্রতিক্রিয়া।

দেশের দূর-দূরান্ত থেকে ছুটে আসা এসব দর্শকরা ম্যাচ দেখে বিমর্ষ হয়ে পড়েছেন। রুবিন ইসলাম নামের এক ভক্ত এসেছিলেন টাঙ্গাইল থেকে। মনখারাপি নিয়ে তিনিও প্রতিক্রিয়া জানাচ্ছিলেন। বলছিলেন এত দূর থেকে খেলা দেখতে এসেও পরাজয়ে খুব খারাপ লাগছে।

অন্যদিকে পরিবারসহ চাঁদপুর থেকে খেলা দেখতে এসেছিলেন কাইয়ুম ইসলাম। টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান তার প্রিয় ক্রিকেটার। প্রথমবারের মতো সরাসরি সাকিবের খেলা দেখতে পারায় তিনি খুবই খুশি। জানালেন সাকিবের মতো এমন আরও দুটো ফিফটি হলে জয় সহজ হয়ে যেত। যে কারণে আক্ষেপের সুরে কাইয়ুম বলেই বসলেন, ‘সাকিব একা কি করবে।’

আরও পড়ুন : ‘বাংলাদেশের অসহায় আত্মসমর্পণ, সিরিজ ইংল্যান্ডের’

অন্যদিকে কয়েকজন ভক্ত হতাশ হয়েছেন মুশফিকুর রহিমের পারফরম্যান্সে। তিনি বলছেন, ‘১ রানে ২ উইকেট হারানোর পর তার (মুশফিক) উচিত ছিল ম্যাচটা ধরে রাখা। উল্টো দলকে আরও বিপদে ফেলেই ফিরেছেন তিনি।’

আরেক ভক্ত কপিল উদ্দিন মুস্তাফিজেরর পারফর্ম নিয়ে হতাশা ব্যক্ত করেছেন। তার দাবি মুস্তাফিজের পরিবর্তে হাসান মাহমুদকে খেলানো হোক।

এদিকে টানা দুই পরাজয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছে বাংলাদেশ দল। এখন লক্ষ্য থাকবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচ জিতে হোয়াইটওয়াশ এড়ানো। 

এসএইচ/এএইচএস