ছবি: সংগৃহীত

ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ জয়ের পর সাকিব আল হাসান ছুটেছিলেন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে। সেখান থেকেই আবার সাকিবকে ছুটতে দেখা গিয়েছিল মাঝ উইকেটের দিকে। সেখানে পৌঁছে দুই কিউরেটর ও মাঠ কর্মীদের কিছু একটা বলতে দেখা যায় অধিনায়ককে। পরে জানা গেল, সাকিবের কাছ থেকে অর্থ পুরস্কার পেয়েছেন চট্টগ্রামের মাঠকর্মীরা।

শুক্রবার (৩১ মার্চ) আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে ৭ উইকেটের পরাজয় বরণ করে বাংলাদেশ। অবশ্য এদিন হারলেও তিন ম্যাচের সিরিজ ২-১ ব্যবধানে সিরিজ জিতেছে বাংলাদেশ। তবে ম্যাচ শেষ হতেই সাকিব দিলেন আবারো বড় মনের পরিচয়। 

এদিন চট্টগ্রামের ২৬ মাঠকর্মীকে ৭ হাজার ৫০০ টাকা করে সাকিব দিয়েছেন ১ লক্ষ ৯৫ হাজার টাকা। নগদ সেই অর্থ ম্যাচ শেষে নিজে হাতেই সাকিব বুঝিয়ে দিয়েছেন চট্টগ্রামের পিচ কিউরেটর জাহিদ রেজা বাবুর কাছে।  এই টাকা শুধুমাত্র মাঠকর্মীদের জন্যই। মাঠে সেই টাকা বন্টনও করে দিয়েছেন কিউরেটর বাবু। 

ঢাকা পোস্টকে এই বিষয়টি কিউরেটর বাবু নিশ্চিত করেছেন। অবশ্য সাকিবের আগের বরাদ্ধকৃত সেই ১ লক্ষ্য টাকা এখনো মাঠকর্মীদের হাতে এসে পৌঁছায়নি। তবে কিউরেটর বাবু জানালেন যেহেতু ক্যাশ করার ব্যাপার, তবে দ্রুতই চলে আসবে বরাদ্ধকৃত সেই টাকা।

এসএইচ/এইচজেএস