সদ্য সমাপ্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজেকে নতুনভাবে চিনিয়েছেন রিংকু সিং। দল হিসেবে কলকাতা নাইট রাইডার্সের আরেকটা ব্যর্থ আসর কাটলেও ফ্রাঞ্চাইজিটির জার্সিতে স্বপ্নের মতো একটা আসর ছিল বাঁহাতি এই ব্যাটারের। আইপিএল শেষে ছুটি কাটাতে বর্তমানে মালদ্বীপে আছেন রিংকু। সেখানে গিয়ে ভিন্ন রূপেই হাজির হলেন কেকেআর তারকা। সমুদ্রের নীল জলে নতুন রিংকুকে দেখে ঘোর যেন কাটছে না ভক্তদেরও। অনেকেই নানারকম মন্তব্য করছেন। তবে এর মধ্যে একটি মন্তব্য ঘিরে জল্পনা বাড়ছে। 

ঘুরতে গিয়ে ভক্তদের সঙ্গে ছবি ভাগাভাগি করে নিচ্ছেন রিংকু। সমুদ্রের নীল জলে শরীর ডুবিয়ে থাকতে দেখা যাচ্ছে তাকে। একটি ছবিতে নিজের ‘সিক্স প্যাক’ও দেখিয়েছেন কেকেআরের বাঁহাতি ব্যাটার। বোঝা যাচ্ছে, বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি।

সেই ছবি দেখে ভারতীয় ক্রিকেটার শুভমান গিলের বোন শাহনিল গিল লিখেছেন, ‘আরে হিরো (নায়ক)।’ এরপরই নেট দুনিয়ায় জল্পনা শুরু হয়ে যায় তাহলে কী গিলের বোনের সঙ্গে অন্য কোনো সম্পর্ক রয়েছে রিংকুর। দুজনের মধ্যে প্রেম নিয়েও নানা জল্পনা হয়। তবে এই বিষয় কেউই কোনো রকম প্রতিক্রিয়া জানাননি। উল্লেখ্য, কদিন আগে বিরাট কোহলির আরসিবির সমর্থকরা সোশ্যাল মিডিয়াতে শুভমান গিল এবং তার বোনকে কুৎসিতভাবে সোশাল মিডিয়াতে আক্রমণ করে। এরপরই মূলত আলোচনায় আসেন শুভমানের বোন।

রিংকুর ক্যারিয়ারে টার্নিং পয়েন্ট বলতে গেলে গুজরাটের বিপক্ষে সেই ৫ বলে পাঁচ ছক্কার মার। কদিন আগে নিজেও স্বীকার করেছেন, ওইদিনের পর থেকে জীবনটাই বদলে গেছে তার। মানুষের সম্মান পাচ্ছেন অনেক। 

বিদায়ী আইপিএলে ১৪ ম্যাচে ৪৭৪ রান করেছেন রিংকু। যেখানে চারটি হাফসেঞ্চুরি রয়েছে তার। স্ট্রাইক রেট ১৪৯.৫৩। গড় ৫৯.২৫। ফিনিশার হিসেবে খেলতে এমন পারফরম্যান্সে অনেকেই জাতীয় দলে দেখছেন রিংকুকে। তবে এখনই এসব নিয়ে খুব বেশি কিছু ভাবছেন না। চিন্তিতও নন। 

এফআই