লক্ষ্য বেশ বড়ই ছিল মুম্বাই ইন্ডিয়ানসের সামনে। কিন্তু ডি কক-রোহিত শর্মার পঞ্চাশ ছোঁয়া উদ্বোধনী জুটিতে সেটা সহজ হয়ে এসেছিল অনেকটা। পরে ক্রুনাল পান্ডিয়ার ব্যাটে সেটা চলে এসেছে আরও কাছে। বাংলাদেশি তারকা পেসার মুস্তাফিজুর রহমান উইকেট পেলেও তার দল রাজস্থান রয়্যালস হেরে গেছে ছয় উইকেটের বড় ব্যবধানে। 

১৭২ রানের লক্ষ্যে খেলতে নেমে ৪৯ রানের উদ্বোধনী জুটি পায় মুম্বাই। ১৭ বলে ১৪ রান করে ক্রিস মরিসের বলে রোহিত সাজঘরে ফেরত গেলে এই জুটি ভাঙে। ৩ চারে ১৭ বলে ১৪ রান করে আউট হন তিন নম্বরে আসা সুরইয়া কুমার ইয়াদবও। 

তবে এরপরই ক্রুনাল পান্ডিয়াকে সঙ্গী করে জয়ের পথে দলকে এগিয়ে নেন কুইন্টন ডি কক। দুজনের জুটিতে আসে ৬৩ রান। মুস্তাফিজুুর রহমানের বলে ‍দুর্দান্ত ইয়র্কারে বোল্ড হয়ে ক্রুনাল সাজঘরে ফেরত গেলে এই জুটিও ভেঙে যায়। ২ চার ও ছক্কায় ২৬ বলে ৩৯ রান করেন ক্রুনাল।

তবে তাতে মুম্বাইয়ের জয় পেতে কোনো সমস্যা হয়নি। পোলার্ডকে সঙ্গে নিয়ে ৯ বল আগেই দলের জয় নিশ্চিত করেন ডি কক। ইনিংস উদ্বোধনে আসা এই ব্যাটসম্যান ৬ চার ও ২ ছক্কায় ৫০ বলে ৭০ রান করে অপরাজিত থাকেন। রাজস্থানের পক্ষে ৩ ওভার ৩ বল হাত ঘুরিয়ে ৩৭ রান দিয়ে এক উইকেট পান মুস্তাফিজ। ৪ ‍ওভারে ৩৩ রান দিয়ে ২ উইকেট নেন ক্রিস মরিস।

এমএইচ