কয়েক দিন আগেই জানিয়েছিলেন, আইপিএল খেলে পাওয়া টাকা দিয়ে চলছে বাবার চিকিৎসা। রাজস্থান রয়্যালসের হয়ে সদ্য স্থগিত হওয়া আইপিএলে নজর কাড়েন পেসার চেতেন সাকারিয়া। টুর্নামেন্ট শেষে গিয়েই দিন-রাত হাসপাতালে কাটিয়েছেন করোনা আক্রান্ত বাবার পাশে। শেষ পর্যন্ত নিজের বাবা কাঞ্জিভাইকে বাঁচাতে পারেননি তিনি। 

আইপিএল শুরুর মাস খানেক আগেই ভাইকে হারিয়েছেন সাকারিয়া। তরুণ এই ক্রিকেটার এবার হারালেন বাবাকে। তার টেম্পো ড্রাইভার বাবার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছিল। শেষ পর্যন্ত আর তাকে বাঁচানো যায়নি। 

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিষয়টি নিশ্চিত করে আইপিএলে সাকারিয়ার দল রাজস্থান রয়্যালস। তারা লিখেছে, ‘এটা আমাদের নিশ্চিত করতে খুবই কষ্ট লাগছে যে, কাঞ্জিভাই সাকারিয়া আজ করোনা যুদ্ধে হেরে গিয়েছেন। আমরা চেতেনের সঙ্গে যোগাযোগ রাখছি, এবং তার যত ধরনের সহায়তা দরকার এই কঠিন সময়ে, সবকিছুই দেবো।’

অত্যন্ত দরিদ্র পরিবারের ছেলে সাকারিয়া পায়ের তলার মাটি খুঁজে পান এবছর আইপিএল নিলামে তাকে রাজস্থান রয়্যালস ১ কোটি ২০ লাখ রুপিতে দলে নেওয়ায়। দলের আস্থার প্রতিদানও দিয়েছেন তিনি। স্থগিত হওয়ার আগে আইপিএলে ৭ ম্যাচে ৭টি উইকেট নেন সাকারিয়া। 

এমএইচ/এটি