আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার। ১৫ সদস্যের দলের মধ্যে জায়গা হয়নি রুবেল হোসেন ও আমিনুল ইসলাম বিপ্লবের। তবে স্ট্যান্ডবাই হিসেবে এই দুইজনকে দলের সঙ্গে নিয়ে যাবে বিসিবি। 
 
বাংলাদেশ ক্রিকেটের তারকা ক্রিকেটার মোহাম্মাদ আশরাফুল আমিনুল ইসলাম বিপ্লবকে স্ট্যান্ড বাই নয়, মূল দলে দেখতে চেয়েছিলেন। আশরাফুল নিজের ইউটিউবে চ্যানেলে ভিডিওতে বাংলাদেশের বিশ্বকাপ দল নিয়ে তার মন্তব্য দেন।
 
ভিডিও বার্তায় তিনি বলেন, ‘বিপ্লবকে আমি মূল দলে চেয়েছিলাম কারণ আমরা যেহেতু সুপার টুয়েলবে খেলবো সেখানে প্রায় প্রত্যেকটা দলেরই এক জন করে লেগ স্পিনার রয়েছে। দলের সঙ্গে রয়েছে যেহেতু আমাদের ব্যাটিং প্র্যাকটিসটাও হয়ে যাবে।’
 
আশরাফুল আরও বলেন, ‘আমি ব্যাক্তিগতভাবে মনে করি আমরা পরের রাউন্ডে সহজেই উঠতে পারবো। সুপার টুয়েলভ থেকে আমরা যেন অন্তত পক্ষে সেমিফাইনাল যেতে পারি এটাই আমি চাই। যারা অফ ফর্মে আছে আশা করবো তারা এই এক মাসে সুযোগ পাবে মানসিকভাবে তৈরি হওয়ার জন্য এবং অনুশীলন করে তারা যেন বেস্ট পারফরম্যান্স করতে পারেন।

বিশ্বকাপে ভালো করতে টপ অর্ডারদের ভালো করা জরুরি বলে মনে করেন আশরাফুল, ‘ আমি মনে করি টপ ফোরের ফর্মে ফেরাটা বেশি দরকার। মাহমুদুল্লাহ ও আফিফ শেষ দুই সিরিজ ভালো করেছে, নাঈম আশা করবো সামনে আরও ভালো করবে আর বাকি যারা ফর্মে নেই তারা ও ভালো করবে সামনে।’

এমএফ/এমএইচ