টি-টোয়েন্টির বিশ্বযুদ্ধ শুরু হয়ে গেছে। যে যুদ্ধের প্রতি মূহুর্তের ধারা বিবরণী দেবেন যারা, সে প্যানেলে একমাত্র বাংলাদেশি হিসেবে আছেন আতহার আলী খান। এছাড়াও সে ধারাভাষ্য প্যানেল যেন রীতিমতো তারার হাট! ধারাভাষ্য জগতের রথী মহারথীরা তো আছেনই, সদ্য ক্রিকেট থেকে বিদায় নেওয়া দুই তারকা ক্রিকেটারকেও তালিকায় রেখেছে আইসিসি। 

এবারের বিশ্বকাপে কিংবদন্তীদের সঙ্গে ধারাবিবরণীতে থাকছেন দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার ডেইল স্টেইন ও অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী অলরাউন্ডার শেন ওয়াটসন। আইসিসির কোনো বৈশ্বিক আসরে এই প্রথম ধারাভাষ্য দিবেন সাবেক দুই ক্রিকেটার। এই দুজনের ফ্রাঞ্চাইজি লিগে ধারাভাষ্য দেওয়ার অভিজ্ঞতা রয়েছে। 

বাংলাদেশের আতহার আলী খান প্রতিবারের মতো এবারো থাকছেন বিশ্বকাপের ধারাবিবরণী প্যানেলে। ভারতের কিংবদন্তী সুনীল গাভাস্কারের সঙ্গে থাকছেন ইংল্যান্ডের কিংবদন্তী মাইকেল অ্যাথারটন সহ আরো অনেকে। 

পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপে নারীদেরও উপস্থিতি রয়েছে। ধারাভাষ্যকার হিসেবে রয়েছেন ভারতের আনজুম চোপড়া এবং জনপ্রিয় গ্রিক উপস্থাপক নাটালি জার্মানোস। ওয়েস্ট ইন্ডিজের হয়ে দুবারের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ড্যারেন স্যামিও রয়েছেন ধারাবিবরণী প্যানেলে। 

বিশ্বকাপের ২১ জনের ধারাভাষ্য প্যানেল
শেন ওয়াটসন, ডেল স্টেইন, সুনীল গাভাস্কার, ড্যারেন স্যামি, আতহার আলী খান, ইয়ান বিশপ, নাসের হুসাইন, প্রিস্টন মমসেন, এমপুমেলেলো এমবাংওয়া, আনজুম চোপড়া, মার্ক নিকোলাস, নিয়াল ও’ব্রায়েন, হার্শা ভোগলে, ড্যানি মরিসন, রাসেল আর্নল্ড, মাইকেল অ্যাথারটন, নাটালি জার্মানোস, সাইমন ডুল, মুরালি কার্তিক, বাজিদ খান, অ্যালান উইলকিন্স।

এমএফ/এনইউ