সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ঝগড়াই শুরু করেছেন ভারত ও পাকিস্তানের দুই সাবেক ক্রিকেটার। হরভজন সিং ও মোহাম্মদ আমিরের মধ্যে এই উত্তপ্ত বাক্য বিনিময় অবশ্য এখনো চলছে। বিশ্বকাপে ভারত-পাক ম্যাচ নিয়ে শোয়েব আখতার ও হরভজন সিংয়ের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে বন্ধুত্বপূর্ণ রসিকতা চলছিল বেশ কিছুদিন ধরেই। 

এর মধ্যেই তাতে যোগ দেন মোহাম্মদ আমির। বিদ্রুপের শিকার হতেই পালটা দেন হরভজন, এক পর্যায়ে সেটি রূপ নেয় কাদা ছোঁড়াছুঁড়িতে। আমির টুইটারে জানতে চান, বিশ্বকাপে পাকিস্তানের কাছে ভারতের হারের পর হরভজন সিং নিজের টেলিভিশন সেট ভেঙে ফেলেছেন কি না? জবাবে তিনি আমিরকে ছক্কা মেরে তার ম্যাচ জেতানোর একটি ভিডিও পোস্ট করে লেখেন, এই ছক্কাটিতে বল গিয়ে আমিরের ঘরের টেলিভিশন সেট ভেঙে দিয়েছিল কি না।

আমির এরপর হরভজনকে টেস্টে আফ্রিদির পরপর ৪টি ছক্কা মারার একটি ভিডিও পোস্ট করে বিদ্রুপ করেন। তিনি লিখেন, ‘লালা (আফ্রিদি) আসছে, হরভজন এবার পালাও।’

এরপরই শুরু হয় উত্তপ্ত বাক্য বিনিময়। লর্ডসে আমিরের ম্যাচ গড়াপেটার প্রসঙ্গ তুলে হরভজন জানতে চান, টেস্ট ক্রিকেটে নো বল কীভাবে হয়? কার কাছ থেকে কত টাকা নিয়েছিলেন আমির? সঙ্গে তার মন্তব্য, ক্রিকেটকে কলুষিত করা এবং তাদের সমর্থন করা মানুষদের লজ্জা হওয়া উচিত।

পাল্টা জবাব দেন আমির। তিনি হরভজনের বোলিং অ্যাকশনকে অবৈধ বলে দাবি করেন। আমির প্রকারান্তরে হরভজনকে চাকার বলার পরেই হরভজন সরাসরি আমিরকে ফিক্সার বা গড়াপেটাকারী বলে উল্লেখ করেন টুইটে।

এমএইচ