মিনিস্টার গ্রুপ ঢাকা ১০০ অলআউট ১৮.৪ ওভার (মাহমুদউল্লাহ ৩৩, শুভাগত ২১, রুবেল ১২; অপু ১৮-৪, তাসকিন ২২-৩)

আগের ম্যাচে ফরচুন বরিশালকে হারিয়ে বেরিয়েছিল হারের বৃত্ত থেকে। কিন্তু এক ম্যাচ না যেতেই সেই হারের শঙ্কা আবারও মাথাচাড়া দিয়ে উঠছে মাহমুদউল্লাহর দলে। নাজমুল হোসেন অপু ও তাসকিন আহমেদের তোপে সিলেট সানরাইজার্সের বিপক্ষে দলটি যে গুটিয়ে গেছে ১০০ রান তুলতেই!

সিলেট সানরাইজার্সের বিপক্ষে চতুর্থ ম্যাচে মাঠে নেমে ঢাকা ব্যাট হাতে যারপরনাই ব্যর্থ। পুরো ওভারটাও খেলতে পারলো না তারা। তাও রক্ষা টেনেটুনে অন্তত ১৮.৪ ওভারে ১০০ রান তুলতে পারল মাহমুদউল্লাহ রিয়াদের দল।

মিরপুরে মঙ্গলবার ঢাকার ব্যাটিং লাইনআপ তছনছ করে দিয়েছেন বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপু। তিনি ক্যারিয়ার সেরা বোলিং করেন। ১৮ রান দিয়ে নেন ৪ উইকেট। যদিও আম্পায়ারের বদন্যতাও ছিল। আম্পায়ারের ভুলে পান ২ উইকেট। তাসকিন আহমেদ নিয়েছেন ৩ উইকেট।

খেলার ১৩তম ওভারে নাজমুল অপুর করা প্রথম বলে নাইম শেখকে এলবিডাব্লিউ দেন আম্পায়ার শরফোদ্দৌল্লাহ ইবনে সৈকত। যদিও টিভি রিপ্লেতে দেখা গেছে বল নাঈমের গ্লাভসে লেগেছিল। এরপর চতুর্থ বলে আন্দ্রে রাসেলের বিপক্ষে এলবির আবেদন করেন অপু। ফের ভুল করেন আম্পায়ার। টিভি রিপ্লেতে দেখা যায় বল রাসেলের প্যাডে লাগার আগে লেগেছিল তার ব্যাটে। রিভিউ স্টিটেম না থাকায় এমন বাজে আম্পায়ারিংয়ের দেখা মিলল।