বেঙ্গালুরুর আইটিসি গার্ডেনিয়া হোটেলে বসেছে এবারেই আইপিএলের নিলাম। আজ তার প্রথম দিনে রীতিমতো আঁতকে ওঠার মতো ঘটনাই ঘটে গিয়েছিল। নিলাম চলার সময়েই লুটিয়ে পড়েছিলেন সঞ্চালক হিউ এডমিডস। তবে এবার স্বস্তির খবর আসছে বেঙ্গালুরু থেকে। সুস্থ হয়ে উঠেছেন সঞ্চালক হিউ। ফিরবেন নিলামের বিকেলের সেশনেও।

আজ শনিবার বাংলাদেশ সময় সাড়ে বারোটায় শুরু হয় আইপিএল নিলাম। শুরুতে মার্কি ক্রিকেটারদের নিলাম হয়েছে, যাতে অবিক্রীত থেকে গিয়েছিলেন সাকিব আল হাসান। মার্কি ক্রিকেটারদের নিলাম শেষ হওয়ার পর চলছিল পরের ধাপের ক্রিকেটারদের নিলাম। ওয়ানিন্দু হাসরাঙ্গার জন্য তখন লড়ছিল পাঞ্জাব কিংস আর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তখনই মাথা ঘুরিয়ে নিলামের মধ্যেই পড়ে যান সঞ্চালক হিউ।

তখনই অপ্রত্যাশিতভাবে থেমে যায় নিলামের সব কার্যক্রম। মধ্যাহ্নভোজের বিরতি ডাকা হয় তখনই। আর হিউ এডমিডসকে নিয়ে যাওয়া হয় মেডিকেল দলের তত্ত্ববধানে।

এরই মধ্যে খবর এসেছে, হিউ এখন সুস্থ আছেন। চিকিৎসক দলের শরণাপন্ন করার পর প্রাথমিক চিকিৎসাতে ভালোভাবেই সাড়া দিচ্ছেন তিনি। ক্রিকবাজ জানাচ্ছে, ইংলিশ এই নিলাম সঞ্চালক আইপিএল নিলামের ডায়াসে ফিরবেন। শুরুতে শোনা যাচ্ছিল বিকেলের সেশনেই ফিরবেন তিনি। তবে আইপিএল কর্তৃপক্ষ কোনো বাড়তি ঝুঁকি নিতে চায়নি। তার বদলে বিকেলে্র সেশনে ডায়াসে দাঁড়িয়েছেন চারু শর্মা। বাংলাদেশ সময় বিকেল চারটায় শুরু হবে বিকেলের সেশন।

এনইউ