কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টে আগামীকাল বুধবার চারটি কোয়ার্টার ফাইনাল অনুষ্ঠিত হবে। কোয়ার্টার ফাইনালে বৈশাখী টিভি ইন্ডিপেন্ডেন্টের, বাংলাভিশন ডেইলি স্টারের, চ্যানেল আই ঢাকা ট্রিবিউনের এবং জাগো নিউজ মুখোমুখি হবে যমুনা টিভির। 

আজ মঙ্গলবার বাংলাদেশ ফুটবল ফেডারেশন ভবন সংলগ্ন আর্টিফিশিয়াল টার্ফে গ্রুপ পর্বের শেষ দিনের খেলায় জয় পেয়েছে যমুনা টিভি, বৈশাখী টিভি ও ডেইলি স্টার। দিনের সবচেয়ে বড় জয় পেয়েছে যমুনা টিভি। ৫-০ গোলে তারা হারিয়েছে সমকালকে। একাত্তর টেলিভিশনকে ২-০ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে বৈশাখী টিভি। ডেইলি স্টার নাবিদ ইয়াসিনের একমাত্র গোলে হারিয়েছে নিউজ ২৪’কে।

দিনের বাকি চারটি ম্যাচ ড্র হয়েছে। গোলশূন্য ড্র করেছে ইন্ডিপেন্ডেন্ট টিভি-দৈনিক জনকণ্ঠ, বাংলাভিশন-সময় টিভি এবং জাগো নিউজ-একুশে টিভি। ১-১ গোলে ড্র হয় দৈনিক যুগান্তর ও চ্যানেল আইয়ের ম্যাচটি। চ্যানেল আই, ইন্ডিপেন্ডেন্ট টিভি, জাগো নিউজ ও বাংলা ভিশন একটি জয় ও একটি ড্র নিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে। 

এর আগে সোমবার সবার আগে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছিল ঢাকা ট্রিবিউন। জাতীয় ফুটবল দলের সাবেক কোচ একেএম মারুফুল হক ও জাতীয় দলের সাবেক অধিনায়ক মামুনুল ইসলাম মামুন ম্যাচসেরাদের হাতে পুরস্কার তুলে দেন। 

এজেড/এটি/জেএস