পিএসজির দিকে ভালোভাবেই নজর পড়েছে জুভেন্টাসের। ফরাসি চ্যাম্পিয়নদের ডেরা থেকে আনহেল ডি মারিয়াকে নিয়েই ক্ষান্ত হয়নি তারা, এবার দলটির আরেক আর্জেন্টাইন ফুটবলার লিয়ান্দ্রো পারেদেসকেও তুরিনে আনতে উন্মুখ দলটি।

বিখ্যাত ইতালিয়ান সাংবাদিক জিয়ানলুকা ডি মারজিও জানিয়েছেন, দলবদল নিয়ে পারেদেসের সঙ্গে এরই মধ্যে আলোচনা সেরেছে ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাস। এখন শুধু পিএসজির সঙ্গে ফি’র ব্যাপারে ঐকমত্যে পৌছাতে পারলেই দলবদলের প্রক্রিয়া সম্পন্ন করতে আর কোনো বাধা থাকবে না।

আরও পড়ুন >> মেসির সঙ্গে খেলতে পেরে ধন্য রামোস

ডি মারিজিও’র তথ্যমতে, ১৫ মিলিয়ন ইউরো বা বাংলাদেশি মুদ্রায় ১৪৪ কোটি টাকার প্রস্তাব পেলেই পারেদেসকে ছেড়ে দেবে পিএসজি। ফরাসি চ্যাম্পিয়নদের সঙ্গে তার বর্তমান চুক্তির মেয়াদ ২০২৪ পর্যন্ত।

২০১৯ সালে প্রায় ৪৭ মিলিয়ন ইউরোর বিনিময়ে পারেদেসকে রাশিয়ান ক্লাব জেনিত সেন্ট পিটার্সবার্গ থেকে দলে টেনেছিল পিএসজি। এখন পর্যন্ত ক্লাবটির হয়ে পাঁচ মৌসুমে ১১৪ ম্যাচ খেলেছেন তিনি।

আরও পড়ুন >> নিরাপত্তা কর্মীকে বাধা দিয়ে ভক্তের সঙ্গে ছবি তুললেন মেসি

ফরাসি চ্যাম্পিয়নদের মধ্যমাঠের এই নিয়মিত মুখকে ছেড়ে দেওয়ার কথা প্রথম শোনা গিয়েছিল দলবদলের মৌসুম শুরুর পরপরই। আর্জেন্টিনার কোপা আমেরিকা এবং ফিনালিসিমাজয়ী দলের অন্যতম সদস্য পারেদেস।

এদিকে আর্জেন্টিনার মধ্যমাঠের আরেক তারকা জিওভানি লো সেলসোরও দলবদলের সম্ভাবনা জোরালো হচ্ছে। টটেনহ্যাম ম্যানেজার আন্তোনিও কন্তে তাকে ছেড়ে দিতে প্রস্তুত। তাই স্প্যানিশ ক্লাব ভিয়ারিয়াল সহ আরও কয়েকটি ক্লাবের সঙ্গে তার দলবদলের ব্যাপারে আলোচনা চালাচ্ছে ইংলিশ ক্লাবটি।

এইচএমএ