প্রিয় দলের হারে সমর্থকরা মনঃক্ষুণ্ণ হয়ে খেলোয়াড়দের দু-চার কথা শুনিয়ে দিতে পারেন। তথ্যপ্রযুক্তির এই যুগে সামাজিক মাধ্যমেও নানাভাবে বিক্ষুব্ধ সমর্থকরা খেলোয়াড়দের কটাক্ষ করেন। তবে আর্জেন্টিনার ক্লাব আলদোভিসির সমর্থকরা যা করেছেন, তা সাম্প্রতিক সময়ে দেখা যায়নি। দলের হারের পর রেগেমেগে ক্লাবটির ফুটবলার এবং স্টাফদের গাড়িতে আগুন দিয়েছেন তারা।

আর্জেন্টিনার রাজধানী বুয়েনস এইরেস থেকে প্রায় ৪০০ মিটার দূরের শহর মার দেল প্লাতায় প্রথম বিভাগ ফুটবল লিগে এই ঘটনা ঘটেছে। অবনমন শঙ্কায় থাকা আলদোসিভি খেলতে নেমেছিল গোদোয় ক্রুজের বিপক্ষে। মৌসুমে ১৩ ম্যাচ খেলে মাত্র ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে ২৮ দলের মধ্যে ২৭ নম্বরে রয়েছে আলদোসিভি।

আরও পড়ুন >> মেসি যে কারণে জায়গা পেলেন না ব্যালন ডি’অরের তালিকায়

গোদোয় ক্রুজের বিপক্ষে তাই আলদোসিভির সমর্থকরা জয় ভিন্ন কোনো ফলের জন্য প্রস্তুত ছিলেন না। তবে গুরুত্বপূর্ণ সেই ম্যাচে আলদোসিভি হেরে বসে ২-০ গোলে। ম্যাচ শেষের পরপরই ক্লাবের অনুশীলন মাঠে থাকা ফুটবলারদের গাড়িতে আগুন দেন সমর্থকরা।

অনাকাঙ্ক্ষিত এই ঘটনার পর ঘোরের মধ্যে রয়েছেন আলদোসিভির ফুটবলাররা। দলটির উরুগুইয়ান ফুটবলার সান্তিয়াগো সিলভা ঘটনার পর বলেন, ‘কখনও এ রকম অভিজ্ঞতা হয়নি। আমরা এ ধরনের ঘটনার সঙ্গে পরিচিত নই।’

এইচএমএ