চোটাঘাত যেন ক্রিশ্চিয়ান রোমেরোর পিছু ছাড়ছেই না। গত মৌসুম শেষ করেছিলেন চোট নিয়ে, নতুন মৌসুমে মাত্র দুই ম্যাচ খেলেই ফের চোট নিয়ে মাঠের বাইরে চলে গেলেন এই আর্জেন্টাইন ডিফেন্ডার।

চোটের গভীরতা সম্পর্কে আনুষ্ঠানিকভাবে রোমেরোর ক্লাব টটেনহ্যাম হটস্পার এখনো কিছু জানায়নি। তবে ব্রিটিশ মিডিয়ার খবর, চার সপ্তাহের জন্য ছিটকে গেছেন তিনি। সেপ্টেম্বরে বিশ্বকাপের আগে শেষ আন্তর্জাতিক বিরতিতে তাকে আর্জেন্টিনা দলে পাওয়া নিয়েও শঙ্কা তৈরি হয়েছে।

আরও পড়ুন >> কাতার বিশ্বকাপ দেখা যাবে বাংলাদেশের যে চ্যানেলে

যদিও আর্জেন্টাইন সাংবাদিক গাস্তোন দেউলের তথ্য অনুযায়ী, দিন দশেকের মধ্যেই ফিরতে পারবেন রোমেরো। গত রোববার চেলসির বিপক্ষে টটেনহ্যামের ২-২ ড্রয়ে ম্যাচের দশম মিনিটেই প্রতিপক্ষ ডিফেন্ডার মার্ক কুকুরেয়ার একটি বাজে ট্যাকলের শিকার হন ২৪ বছর বয়সী এই ডিফেন্ডার। দেউল জানিয়েছেন, সেই ট্যাকলের কারণেই রোমেরোর নতুন এই চোট।

চেলসির বিপক্ষে সেই ম্যাচে অবশ্য বিতর্কের কেন্দ্রে রোমেরোর একটি চ্যালেঞ্জও। ম্যাচের যোগ করা সময়ে একটি কর্নার কিকের সময় কুকুরেয়াকেই চেলসি বক্সের ভেতর চুল ধরে টেনে ফেলে দেন রোমেরো। রেফারি সেটাকে ফাউল হিসেবে গণ্য না করায় ফিরতি কর্নার থেকে গোলে সমতা পায় টটেনহ্যাম। স্ট্যামফোর্ড ব্রিজ থেকে এক পয়েন্ট নিয়ে ফেরে কন্তের দল।

এইচএমএ