বার্সেলোনায় যোগ দিয়েছেন এক মাস হয়েছে কেবল। এরই মধ্যে কাতালান দলটির অনুশীলন মাঠের সামনে অপ্রীতিকর এক ঘটনার মুখোমুখি হলেন রবার্ট লেভান্ডভস্কি। বার্সা ভক্তদের ছবি, অটোগ্রাফের আবদার মেটাতে গিয়ে ৬৮ লাখ টাকার ঘড়ি চুরি হয়ে গেছে তার।

ঘটনাটা গতকাল বৃহস্পতিবারের। বিকেলের অনুশীলন সেশনে যোগ দিতে নিজে গাড়ি চালিয়ে বার্সেলোনার অনুশীলন মাঠ সিউদাদ এস্পর্তিভা হোয়ান গ্যাম্পারে এসেছিলেন লেভা। তখন তার জন্য ভক্তরা অপেক্ষা করছিলেন বাইরে সান্ত হোয়ান দেসপি নামক জায়গাটায় । গাড়ি থামিয়ে তাদের সঙ্গে কুশলাদি বিনিময় করে ছবি তুলছিলেন তিনি।

আরও পড়ুন>> লেভান্ডভস্কিকে বেঞ্চে রেখেই ৬ গোলে জিতল বার্সা

তখনই ঘটে ঘটনাটা। লেভান্ডভস্কিকে অবাক করে দিয়ে সেই ভিড়ের একজন লেভার গাড়ির পেছনের দরজা খুলে ফেলেন, আর ৭০০০০ ইউরো বা ৬৮ লাখ টাকা দামের ঘড়িটি চুরি করে পালান। 

এরপর লেভা তা দেখেই সোজা গাড়ি থেকে বেরিয়ে ধাওয়া করতে শুরু করেন। তবে শেষমেশ চোরের গতির কাছে হার মানেন তিনি।

আরও পড়ুন>> মেসির অভাব মুছে দিতে বার্সায় লেভান্ডভস্কি

সঙ্গে সঙ্গেই তিনি ঘটনাটা পুলিশকে জানান। তার বিবরণ শুনে পুলিশ সন্দেহভাজন একজনকে আটক করেছে, পেয়েছে তার খোয়া যাওয়া ঘড়িটাও।

শুরুর দিকে অবশ্য বলা হচ্ছিল লেভান্ডভস্কির ফোন চুরি হয়েছে। তবে পরে জানা যায় তার ফোন নয়, আসলে চুরি গেছে তার ঘড়ি।

আরও পড়ুন>> মেসির বার্সায় ফেরার সম্ভাবনা বাড়ল আরও

এই চুরির কারণে অবশ্য লেভা অনুশীলন বন্ধ রাখেননি। স্বাভাবিক সূচি মেনেই তিনি করেছেন অনুশীলন। আগামী রোববার দল খেলবে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে, সেই ম্যাচের প্রস্তুতি নিয়েছেন তিনি। 

সিউদাদ এস্পর্তিভায় অবশ্য এবারই প্রথম এমন ঘটনা ঘটেনি। এর আগে ভক্তদের ফ্রেঙ্কি ডি ইয়ংকে অপমান করার ঘটনাও ঘটেছে বার্সেলোনার অনুশীলন মাঠের বাইরে। যে কারণে কর্তৃপক্ষ সেখানকার নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করার বিষয়েও ভাবছিল।

এনইউ