বাংলাদেশ প্রিমিয়ার লিগে আজ তিনটি ম্যাচ ছিল। তিন ম্যাচের মধ্যে দু’টি ড্রতে পরিণত হয়েছে। কিংস অ্যারোনায় শেখ রাসেল ঢাকা আবাহনীকে রুখে দিয়েছে অন্যদিকে কুমিল্লায় মোহামেডান ১-১ গোলে ড্র করেছে শেখ জামালের বিপক্ষে। 

শফিকুল ইসলাম মানিকের শিষ্যরা ২৯ মিনিটে লীড নেয়। উজবেকিস্তানের মিডফিল্ডার মুজারভ সাদা কালোদের এগিয়ে দেন। এক গোলের লীড নিয়ে মোহামেডান বিরতিতে যায়। বিরতি থেকে ফিরে মারুফুল হকের শেখ জামাল গোল পরিশোধে মরিয়া হয়ে উঠে। ৬৮ মিনিটে জামাল ম্যাচে সমতা আনে।

এই গোলটি অবশ্য মোহামেডানের আত্মঘাতী গোল হিসেবে স্বীকৃতি এসেছে। ম্যাচের বাকি সময় আর গোল না হওয়ায় দেশের অন্যতম দুই শীর্ষ কোচ শফিকুল ইসলাম মানিক ও মারুফুল হকের মধ্যকার লড়াইটি ড্র হয়। এই ড্রয়ে শেখ জামাল ৬ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে ঢাকা আবাহনীর সঙ্গে যুগ্মভাবে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে। এক ম্যাচ কম খেলা মোহামেডান ৬ পয়েন্ট নিয়ে ৬ নম্বরে। 

ময়মনসিংহে অনুষ্ঠিত দিনের আরেক ম্যাচে বাংলাদেশ পুলিশ ৪-০ গোলে আজমপুর উত্তরাকে হারায়। এই জয়ে পুলিশ ৬ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে এবং এক ম্যাচ কম খেলা উত্তর বারিধারা প্রিমিয়ার লিগে এখনো পয়েন্টের খাতা খুলতে পারেনি। 

এজেড