সৌদি আরবে সমালোচনার মুখোমুখি ক্রিশ্চিয়ানো রোনালদো। আল নাসের ক্লাবের হয়ে অভিষেক হয়ে গিয়েছে ‘সিআর সেভেন’-এর। ক্লাবের হয়ে এখনও গোল পাননি তিনি। সৌদি আরব সুপার কাপের সেমিফাইনালে আল ইত্তিহাদের কাছে ৩-১ গোলে হার মানে আল নাসের। আর ম্যাচ হারায় ফাইনালের ছাড়পত্র পায়নি রোনাদোর ক্লাব। 

সেই ম্যাচে গোলের সুযোগ নষ্ট করেন পর্তুগিজ নায়ক। ম্যাচের শেষে আল নাসের কোচ রুডি গার্সিয়া রোনালদোর গোল নষ্ট নিয়ে মন্তব্য করেন। রোনালদো যদি সুযোগের সদ্ব্যবহার করতে পারতেন, তাহলে আল নাসেরকে হারতে হত না। 

সেই ম্যাচের শেষে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, আল নাসের ভক্তরা রোনালদোর খেলা নিয়ে সন্তুষ্ট নন। তারা রোনালদোর জার্সির ওপর দিয়ে হেঁটে চলে যান। এর মধ্যেই স্পেনীয় সংবাদ মাধ্যম মার্কার খবর রোনালদোর ওপরে ক্ষোভ জমছে আল নাসের ভক্তদের। 

মার্কার খবর অনুযায়ী, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যাচ্ছে, একজন ক্ষিপ্ত হয়ে রোনালদোর তীব্র নিন্দা করছেন। সেই লোকটির দাবি তিনি আল নাসের ক্লাবের ডিরেক্টর। দলের হার মেনে নিতে পারেননি তিনি। 

আল নাসের ক্লাবের ডিরেক্টর পরিচয় দেওয়া লোকটি বলেন, এখান থেকে বেরিয়ে যাও। আরও বলেন, দুইশ মিলিয়ন খরচ করে এনেছি ওকে আর ও জানে কেবল সি..ইউ বলতে। এটা কোনো মতেই মেনে নেওয়া যায় না। 

এদিকে রোনালদোর নতুন কোচ রুডি গার্সিয়া বলছেন, তাতে রোনালদোকে নিয়ে জল্পনা বাড়তে পারে। 

রুডি গার্সিয়া বলেন, রোনালদোর সংযোজন ক্লাবের জন্য ইতিবাচক দিক। রোনালদো খেললে প্রতিপক্ষের ডিফেন্ডাররা ওকে নিয়ে তটস্থ থাকে। ডিফেন্ডারদের সরিয়ে নিয়ে যায়। বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ প্লেয়ার। আল নাসেরে ও নিজের কেরিয়ার শেষ করবে না।  

এমএ