মাসখানেক সময় ধরে গুঞ্জন ছিল বান্ধবী টিনি স্টোসেলের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটেছে আর্জেন্টাইন মিডফিল্ডার রদ্রিগো ডি পলের। সেই গুঞ্জন সত্যি করে এবার আনুষ্ঠানিকভাবে সম্পর্কের ইতি টানলেন ডি পল ও টিনি। দীর্ঘদিন ধরে দুজনের একসঙ্গে ছবি না দেখে তাদের মধ্যকার শীতল সম্পর্ক নিয়ে সামাজিক মাধ্যমে কানাঘুষা শুরু হয়। পরবর্তীতে বিচ্ছেদ নিয়ে লেখা একই বার্তা তারা নিজেদের টুইটার অ্যাকাউন্ট থেকে আজ (বুধবার) ভক্তদের উদ্দেশে শেয়ার করেছেন।

কিছুদিন আগে বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকা ডি পল জানিয়েছিলেন, সবকিছু স্বাভাবিক এবং তারা এখনও একসঙ্গে আছেন। ওই সময় তার প্রেমিকা টিনি নিজের খারাপ সময় কাটানো নিয়ে একটি টুইট করেন। যেখানে সহমর্মিতা জানিয়ে তার পাশে থাকার কথা জানান ডি পল। ওই টুইটে টিনি লিখেন, ‌‘তিন সপ্তাহ আগে পাথরের আঘাত পাই। এরপর থেকে বিছানা থেকেও উঠতে পারছি না। একইসঙ্গে ব্যক্তিগত কিছু কারণেও আমি বেশ মর্মাহত।’

পরবর্তীতে সেখানে মন্তব্য করেন অ্যাতলেটিকো মাদ্রিদ তারকা ডি পল, ‘সাহসী পদক্ষেপে যেকোনো ধরনের বাধা পেরোনোয় তোমার জন্য আমি অনেক গর্বিত এবং খুশি। সফলতা সবসময় তোমার সঙ্গে থাকুক। আমি তোমাকে ভালোবাসি।’ ওই মন্তব্যের সঙ্গে নিজের একটি ছবিও জুড়ে দেন এই আর্জেন্টইন মিডফিল্ডার। যেখানে খালি গায়ে থাকা ডি পলের পেটের এক অংশে ‘টিনি’ লেখা একটি ট্যাটু দেখা যায়।

আরও পড়ুন >> বিশ্বকাপজয়ী আর্জেন্টাইনদের মেলা বসালেন মার্টিনেজ

দুজনের সম্পর্কের এমন উষ্ণ রূপ এখন প্রায় অতীত। প্রেমিক এই দম্পতি নিজেদের সামাজিক মাধ্যমে যৌথভাবে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। শুধুমাত্র দুজনের সম্বোধনের জায়গায় নামের পরিবর্তন হয়েছে। ডি পলের বার্তাটি হচ্ছে এরকম, ‘আপনাদের জানাতে চাই যে টিনি এবং অমি যৌথভাবে এই সম্পর্কের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছি। আমরা অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছি, যেখানে আমি ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেয়েছি এবং সেখানে ছিল অনেক সম্মান। আমাদের জীবনের খুব গুরুত্বপূর্ণ সময়েও আমরা একসঙ্গে ছিলাম। এমন ভালোবাসা এবং সম্মানের জন্য তোমাকে অনেক ধন্যবাদ।’

সর্বশেষ কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার শিরোপা জয়ের মঞ্চে বেশ তাৎপর্যপূর্ণ ভূমিকা রেখেছিলেন ডি পল। মাঝমাঠে তিনি ছিলেন লিওনেল স্কালোনির বিশ্বস্ত সৈনিক। তার সঙ্গে দলের সতীর্থদেরও ছিল বেশ বোঝাপড়ার সম্পর্ক। বিশেষত, মেসির জন্য তার নিবেদন ছিল চোখে পড়ার মতো। প্রতিপক্ষ ফুটবলারদের কড়া ট্যাকল থেকে আর্জেন্টাইন অধিনায়ককে রক্ষা করতে বেশ সতর্ক থাকেন ডি পল।

টিনি স্টোসেল সংক্ষেপে টিনি নামে পরিচিত। তিনি একাধারে আর্জেন্টিনার গায়িকা, অভিনেত্রী, নৃত্যশিল্পী এবং মডেল। তিনি আর্জেন্টিনার শিশুদের টেলিভিশন সিরিজ পাতিটো ফিওতে অভিনয়ের মধ্য দিয়ে তার কর্মজীবন শুরু করেছিলেন।

এএইচএস