নতুন রূপে নেইমার/ টুইটার

নেইমারকে ঠিক কত রূপে দেখেছেন আপনি? ভেনেজুয়েলার বিপক্ষে শেষ ম্যাচে যেমন ছিলেন তার চিরচেনা চেহারায়। পেরুর বিপক্ষে ব্রাজিল যখন কোপা আমেরিকায় তাদের দ্বিতীয় ম্যাচে খেলতে নামবে, তার ঠিক আগেই আবারও চুলের রঙ বদলে ফেলেছেন ব্রাজিলীয় তারকা। তবে ম্যাচে নিশ্চয়ই শেষ কয়েক ম্যাচের ফর্মটাই দেখতে চাইবেন কোচ তিতে।

ক্যারিয়ারের শুরুর দিকে পায়ের কারিকুরি, ম্যাচে অনবদ্য সব পারফর্ম্যান্সের কারণে নজরে এসেছিলেন নেইমার। তখন মাঠে আলাদা করে তাকে চিনিয়ে দিত তার অনন্য চুলের ছাট আর রঙও। সে সময় সোনালি রঙা চুলের অধিকারী নেইমার অবশ্য পরে চুলের ধরণ, রঙ পাল্টেছেন অনেকবার। কখনো ছোট, কখনো মাঝারি চুল; কখনো স্বাভাবিক কালো চুল, কখনো সাদা, হলুদ, গোলাপি... কী রঙ দেখা যায়নি তার চুলে? 

এবার তাকে দেখা যাবে আরও এক অভিনব রাঙা চুলে। যার একটা ঝলক ইতোমধ্যেই দেখা গিয়েছে। অনুশীলনে তিনি এসেছিলেন রূপালি চুলে। বিষয়টি নজরে এসেছে ব্রাজিল ফুটবলের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে প্রকাশিত এক ভিডিওতে, যা সামাজিক যোগাযোগ মাধ্যম তো বটেই, আলোচনার জন্ম দিয়েছে স্থানীয় সংবাদ মাধ্যমেও।

তবে ম্যাচে নিশ্চয়ই নেইমারের ভিন্ন রূপ চাইবেন না কোচ তিতে। শেষ কয়েক ম্যাচ ধরেই তিনি আছেন দারুণ ফর্মে। গোল করছেন, সতীর্থদের দিয়ে করাচ্ছেন। এই নেইমারকেই তো চাই কোচের। দ্বিতীয় ম্যাচে চিলির বিপক্ষে একগাদা পরিবর্তনের আভাস দিয়েছেন কোচ তিতে। তবে তাতে যে নেইমার নেই, তার আভাসও দিয়েছেন তিনি।

এর আগে প্রতিযোগিতার উদ্বোধনী ম্যাচে ভেনেজুয়েলার বিপক্ষে ৩-০ গোলের জয় পেয়েছিল ব্রাজিল। পেরুর বিপক্ষে আগামীকাল নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে সেলেসাওরা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ছয়টায়।

এনইউ