লিওনেল মেসির পরের গন্তব্য কোথায়? আর্জেন্টাইন তারকার বার্সেলোনা ছেড়ে যাওয়ার ঘোষণা আনুষ্ঠানিকভাবে আসার পর এটিই এখন সবচেয়ে বেশি আলোচনায়। মেসির নতুন ক্লাব হওয়ার দৌড়ে সবসময়ই এগিয়ে ছিল ফ্রান্সের প্যারিস সেইন্ট জার্মেই। 

শেষ অবধি সেটিই হচ্ছে তার পরের গন্তব্য। রোববার এমন খবরই জানিয়েছে ফরাসি পত্রিকা লেপিক। তারা জানিয়েছে, সোমবারই ক্লাব মেডিকেল পরীক্ষার জন্য প্যারিসে যাবেন মেসি। যদিও ন্যু ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি জানিয়েছেন, ‘এখনো কোনো কিছু নিশ্চিত না’।

আর্জেন্টাইন তারকা বলেন, ‘অনেক কিছুরই সম্ভাবনা আছে। কিন্তু এই মুহূর্তে কোনো কিছুই নিশ্চিত নয় কারো সঙ্গে। ক্লাব থেকে যখন আনুষ্ঠানিকভাবে জানানো হলো। আমি অনেক ফোন কল পেয়েছি। অনেক ক্লাবই আগ্রহ দেখিয়েছে। কিন্তু এখন, আমি কোনো কিছুর কাছেই নেই। আমরা অনেক বিষয় নিয়েই কথা বলছি।’

বলা হচ্ছে পিএসজিতে নাম লেখাতে পারেন মেসি। এনিয়ে বলছিলেন, ‘দেখুন, পিএসজি একটা সম্ভাবনা। তবে সত্যি বলতে আজ পর্যন্ত কারও সঙ্গেই কিছু চূড়ান্ত হয়নি।’

এদিকে ইএসপিএন জানিয়েছে, পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তির জন্য সম্মত হয়েছেন মেসি। ওই চুক্তি আরও এক বছর বাড়ানোর মতো অপশনও রাখা হচ্ছে। মেসিকে নিজেদের খেলোয়াড় হিসেবে আনুষ্ঠানিকভাবে জানাতে ইতোমধ্যেই পিএসজির আইফেল টাওয়ার ভাড়া করার খবরও এসেছে গণমাধ্যমে। 

এমএইচ/এটি