বায়ার্নের উড়ে চলা যেন থামছেই না। প্রতিপক্ষকে দুমড়ে-মুচড়ে দেওয়ার ধারাটা তাদের একই রকম। কোনো পাত্তাই পাচ্ছেন না কেউ। এক ম্যাচ বিরতি দিয়ে আবার গোলে ফিরেছেন দলটির গোল মেশিন রবার্ত লেভান্ডভস্কি। ডায়নামো কিয়েভের বিপক্ষে জোড়া গোল করেছেন পোল্যান্ডের এই তারকা। 

ঘরের মাঠ আলিয়াঞ্জ অ্যারেনায় বুধবার রাতে ‘ই’ গ্রুপের ম্যাচে ৫-০ গোলে কিয়েভকে হারিয়েছে জুলিয়ান নাগালসম্যান শিষ্যরা। চলতি মৌসুমে ১০ ম্যাচ খেলে এখন পর্যন্ত ৪৬ বার প্রতিপক্ষের জালে বল পাঠিয়েছে বায়ার্ন।

ম্যাচের ১২ মিনিটে পেনাল্টি থেকে সফলভাবে বায়ার্নকে এগিয়ে দেন লেভান্ডভস্কি। কিয়েভের মিডফিন্ডার সিদরচুকের হাতে বল লাগলে পেনাল্টি পায় বায়ার্ন। ২৭ তম মিনিটে থমাস মুলারের কাছ থেকে বল পেয়ে ব্যবধান দ্বিগুণ করেন এই পুলিশ তারকাই। 

৩৫তম মিনিটে গোলের দেখা পেতে পারতো কিয়েভও। কিন্তু কোনো রকমে বায়ার্নকে রক্ষা করেন গোলরক্ষক ম্যানুয়েল ন্যুয়ার। ৬৮ মিনিটে তৃতীয় গোলের দেখা পায় বায়ার্ন। মাঝমাঠ থেকে পাওয়া বলে গতিতে সবাইকে পেছনে ফেলে ব্যবধান ৩-০ করেন সার্জিও গেনেব্রি।

ছয় মিনিট পর স্কোরলাইন ৪-০ করেন সানে। ৭৯ তম মিনিটে মাঠে নামার আট মিনিট পর চুপো মোটিং গোল করেন ব্যবধান ৫-০ করেন। দুই ম্যাচ জিতে ৬ পয়েন্ট নিয়ে গ্রুপে শীর্ষে আছে বায়ার্ন। বেনফিকা ৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে। ১ পয়েন্ট নিয়ে তিন নম্বরে ডায়নামো কিয়েভ। কোনো পয়েন্ট না পাওয়া বার্সা আছে সবার শেষে।

এমএইচ