ভালোবেসে বিয়ে করেছিলেন বয়সের ব্যবধান ভুলে। মারপ্যাঁচ ছিল আরও। ওয়ান্ডা নারা স্ত্রী ছিলেন আর্জেন্টাইন তারকা ফুটবলার মাওরো ইকার্দির সাবেক সতীর্থ ম্যাক্সি লোপেজের। ওই সূত্রেই তাদের পরিচয়। এরপর দুজনের মধ্যে ভালোবাসা, লোপেজের সঙ্গে নারার বিচ্ছেদ।

অবশেষে ২০১৪ সালে বিয়ে করেন ইকার্দি ও নারা। কিন্তু তাদের ওই সংসারও টিকল না। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যেই নারা নিশ্চিত করেছেন ইকার্দির সঙ্গে তার আর সম্পর্ক থাকছে না। স্ত্রীর অভিমান ভাঙাতে পিএসজির অনুশীলন থেকে ছুটিও নিয়েছিলেন ইকার্দি। কিন্তু শেষ পর্যন্ত কাজের কাজ কিছু হয়নি।

কিন্তু কেন হঠাৎ ভাঙল ভালোবাসার সংসার? আর্জেন্টাইন সংবাদ মাধ্যমগুলো বলছে ইকার্দি নাকি জড়িয়েছিলেন নতুন সম্পর্কে। আর্জেন্টিনার অভিনেত্রী চায়না সুয়ারেজের সঙ্গে পরকীয়ায় মেতেছিলেন পিএসজি তারকা।

সেটি জানতে পেরেই ইকার্দির সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন নারা। ইকার্দি পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা আছে আর্জেন্টিনার মডেল ও ব্যবসায়ী কের উইনস্টনের। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি স্ক্রিনশট প্রকাশ করেছেন তিনি।

ওয়ান্ডার তাকে লেখা মেসেজ ‘আমি আলাদা হয়ে যাচ্ছি’ লেখা ছিল সেখানে। উইন্সটন জানিয়েছেন, নারার কঠিন সময়ে তার পাশে আছেন তিনি। লিখেছেন, ‘নারা, আমি তোমার সঙ্গে আছি, তোমাকে প্রতি অনেক সমর্থন রয়েছে।’

এমএইচ