নিজেদের ইতিহাসে প্রথম চ্যাম্পিয়ন্স লিগ জিততে প্যারিস সেইন্ট জার্মেইঁ কতটা মরিয়া- সেটা জানা সবারই। চলতি মৌসুম শুরুর আগেও এক ঝাঁক তারকাদের দলে ভিড়িয়েছে ক্লাবটি। এবার তাই বড় স্বপ্ন নিয়েই চ্যাম্পিয়ন্স লিগে মাঠে নামছে তারা।

টুর্নামেন্টের শেষ ষোলোতে পিএসজি মাঠে নামবে রিয়াল মাদ্রিদের বিপক্ষে। চ্যাম্পিয়ন্স লিগ সর্বোচ্চবার জেতা দল তারা। ম্যাচটিতে পিএসজির জন্য অপেক্ষায় কঠিন লড়াই। তবে এই ম্যাচের আগে দুশ্চিন্তায় ফরাসি ক্লাবটি। 

দলের দুই বড় তারকা কিলিয়ান এমবাপে ও লিওনেল মেসি সুস্থ আছেন। লিলের বিপক্ষে দেখিয়েছেন আছেন দারুণ ফর্মেও। তবে পিএসজির কপালে চিন্তার ভাঁজ আরেক তারকা নেইমার জুনিয়রকে নিয়ে। বাঁ পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন বেশ কয়েক মাস হলো।

ফরাসি দৈনিক লে’ইকুপ জানিয়েছে, এই ব্রাজিলিয়ান তারকা এখনও পুরোপুরি সেরে উঠেননি। রিয়ালের বিপক্ষে নেইমারকে খেলাতে চায় পিএসজি। তবে প্রত্যাশার চেয়ে তার সেরে উঠতে বেশি সময় লাগছে বলে জানিয়েছে পত্রিকাটি। 

গত বছরের শেষদিকে বাঁ পায় চোট পান নেইমার। এরপর থেকেই আর মাঠে নামা হয়নি এই তারকার। লিগ ওয়ানের ম্যাচে শুক্রবার রেনেসের বিপক্ষেও থাকছেন না তিনি। আগামী ১৬ তারিখ পার্ক দি প্রিন্সেসে পিএসজি তারকার থাকা নিয়েও সংশয় রয়েছে।

এমএইচ/এটি