ফ্রাঞ্চাইজ হকিতে প্রতি দিনই শোবিজ জগতের তারকা এনে চমক দিচ্ছেন আয়োজকরা। বৃহস্পতিবার (৩ নভেম্বর) মওলানা ভাসানী স্টেডিয়ামে এসেছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অভিনেত্রী পরিমণি। সঙ্গে ছিলেন তার স্বামী ‘পরাণ’ খ্যাত অভিনেতা শরিফুল রাজ। তার আগমন উপলক্ষ্যে এদিন হকি স্টেডিয়ামে বেশ আলোড়ন তৈরি হয়।

আলোচিত এই নায়িকার সঙ্গে ফ্রেমবন্দি হতে উৎসুক অনেকেই ভিড় করেছিল। অনেকে ছবি তুলতে পেরে তৃপ্তির ঢেকুর তোলেন। আবার অনেককে পুলিশি বাধায় ফ্রেমবন্দি না হতে পেরে স্বল্প দূরত্বে দেখেই সন্তুষ্ট থাকতে হয়েছে।

পরিমণির উপস্থিতিতে গণমাধ্যমের উপস্থিতিও ছিল বেশ। হকির এক ম্যাচ শেষের পর আরেক ম্যাচ শুরুর আগে খুব স্বল্প সময় মিডিয়ায় কথা বলেছেন পরিমণি ও তার স্বামী অভিনেতা শরিফুল রাজ।

হকি স্টেডিয়ামে এসে বেশ উচ্ছ্বসিত পরিমণি। বলেন, ‘বেশ ভালোই লাগছে। ইচ্ছে করছে খেলতে’।

শরিফুল রাজ এমন আয়োজনের সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন, ‘অসাধারণ উদ্যোগ। এখানে এসে সব কিছুই সুন্দর লাগছে।’ খাজা রহমতউল্লাহ ভিআইপি বক্সে ঘণ্টা খানেকের বেশি সময় অবস্থান করেন তারা। সেখানে গোল হলে উদযাপনও করেছেন এই দুজন। হকি স্টিক নিয়ে ভিআইপি বক্সেই কারিকুরি করার চেষ্টা করেছেন।

আজ দিনের প্রথম ম্যাচে মেট্রো এক্সপ্রেস ৩-৪ গোলে রুপায়ন সিটির কাছে হারে। প্রথমে মেট্রা বরিশাল ২-০ গোলের লিড নিয়েছিল। পরবর্তীতে রুপায়ন সিটি কুমিল্লা ৩-২ গোলের লিড নেয়। মেট্রো আবার ম্যাচে সমতা আনে। ৫৮ মিনিটে রুপায়নের সোহানুর রহমান সবুজ পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে জেতান।

এজেড/আরআইজে