প্রাণ গ্লুকোজ-ডি- ডিআরইউ স্বাধীনতা দিবস ব্যাডমিন্টন টুর্নামেন্টে পুরুষ এককে চ্যাম্পিয়ন একাত্তর টিভি’র হাবীব রহমান এবং রানার্স আপ চ্যানেল আই’র তারিকুল ইসলাম মাসুম। নারী এককে চ্যাম্পিয়ন হয়েছেন দ্যা ভয়েজ অফ এশিয়া’র মাকসুদা লিসা এবং রানার্স আপ একাত্তর টিভি’র নাদিয়া শারমিন।

পুরুষ দ্বৈতে চ্যাম্পিয়ন চ্যানেল আই’র তারিকুল ইসলাম মাসুম ও সাব্বির আহমেদ জুটি ও রানার্স আপ একাত্তর টিভি’র হাবীব রহমান ও জেমসন মাহবুব।

অপর দিকে মিশ্র দ্বৈতে চ্যাম্পিয়নশিপ অর্জন করেছেন এশিয়ান টিভির রকিবুল ইসলাম মানিক ও দ্যা ভয়েজ অফ এশিয়া’র মাকসুদা লিসা। এই ইভেন্টে রানার্স আপ একাত্তর টিভি’র হাবীব রহমান ও নাদিয়া শারমিন।

গতকাল রাতে ডিআরইউ প্রাঙ্গনে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে উপস্থিত ছিলেন ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব, অর্থ সম্পাদক এস এম এ কালাম, দপ্তর সম্পাদক রফিক রাফি, নারী বিষয়ক সম্পাদক তাপসী রাবেয়া আঁখি, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, সাংস্কৃতিক সম্পাদক নাদিয়া শারমিন, কল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাবলু, কার্যনির্বাহী সদস্য হাসান জাবেদ, মাহমুদুল হাসান, সুশান্ত কুমার সাহা, এসকে রেজা পারভেজ ও তানভীর আহমেদ।