ভারতের প্রখ্যাত কুস্তিগীর দালিপ সিং রানা, কুস্তি অনুরাগীদের কাছে তিনি ‘গ্রেট খালি’ নামে পরিচিত। সম্প্রতি তার বিরুদ্ধে ভারতের পাঞ্জাব প্রদেশের ফিলরে এক টোল প্লাজার কর্মচারীকে মারধরের অভিযোগ উঠেছে।

সাবেক ডব্লিউডব্লিউই সুপারস্টার খালি নিজের গাড়িতে করে হরিয়ানার কার্নালে যাচ্ছিলেন, পথিমধ্যে পাঞ্জাবের ফিলরের টোল প্লাজায় আসলে সেখানকার কর্মচারী তার পরিচয়পত্র দেখতে চান। এতে ক্ষুব্ধ হয়ে সেই কর্মচারীর উপর চড়াও হন তিনি। সেই ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। নেট নাগরিকদের অভিযোগ, সেই ভিডিওতে দেখা গেছে, টোল বুথের এক কর্মচারীকে চড় মেরেছেন তিনি।

আরও পড়ুন >> কন্তের ‘ভয়ঙ্কর’ অনুশীলনের পর মাটিতে লুটিয়ে পড়লেন রোমেরোরা

অবস্থা নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে থাকায় পুলিশকেও সে সময় হস্তক্ষেপ করতে হয়। ভিডিওতে দেখা গেছে, খালি গাড়ি থেকে নেমে পুলিশকে ঘটনা বর্ণনা করছিলেন। এরপর টোল বুথের ব্যারিকেড সরিয়ে গাড়িতে ঘটনাস্থল ত্যাগ করেন তিনি। পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, এই ঘটনায় পুলিশের কাছে কোনো পক্ষই অভিযোগ করেনি।

এদিকে ঘটনার পর আত্মপক্ষ সমর্থনে নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন খালি। ভিডিও’র ক্যাপশনে তিনি লিখেছেন, ‘হ্যালো বন্ধুরা। গতকাল কার্নালে যাওয়ার পথে ফিলরে টোল ট্যাক্সের কর্মচারী আমার সঙ্গে সেলফির জন্য দুর্ব্যবহার করে। আমি যখন সেলফি দিতে চাইনি, তখন সে আমার উদ্দেশে বর্ণবাদী মন্তব্য করে, কটু ভাষারও প্রয়োগ করে। আমি এটুকুই বলতে চাই। ধন্যবাদ।’

এইচএমএ/এটি