ফোন উন্মুক্ত অনুষ্ঠান

বাংলাদেশের বাজারে নতুন স্মার্টফোন আনলো লেনোভোর মালিকানাধীন প্রতিষ্ঠান মটোরোলা। ‘জি’ সিরিজের নতুন স্মার্টফোনটির নাম ‘মটো জি৯ প্লাস’। 

বুধবার (৯ ডিসেম্বর) দুপুরে রাজধানীর একটি হোটেলে ফোনটি উন্মুক্ত করা হয়। এ নিয়ে একমাসে নতুন তিন স্মার্টফোন আনলো মটোরোলা।

৬৪ মেগাপিক্সেল ক্যামেরার ‘মটো জি৯ প্লাস’ ফোনে রয়েছে ৬ জিবি র‌্যাম, রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর, ৩০ ওয়াট টার্বো পাওয়ার চার্জিং সুবিধাসহ ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ফোনটির ৬.৮ ইঞ্চি পর্দা এইচডিআর১০ ডিসপ্লে।
গত মাসে ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজের ফ্ল্যাগশিপ ১১.১১ সেল ও ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইনে বিশাল সাফল্যের পর ভারতীয় উপমহাদেশের মধ্যে বাংলাদেশেই প্রথম মটো জি৯ প্লাস উন্মুক্ত করা হলো। পাশাপাশি দারাজের সঙ্গে অংশীদারিত্ব ঘোষণা করে মটোরোলা।

মটোরোলার ফ্যানরা দারাজ থেকে ফোনটি কিনলে ডিসকাউন্ট ও কুপন সুবিধা পাবেন। এমনকি শূন্য শতাংশ সুদে ইএমআই বা কিস্তিতেও ফোনটি কিনতে পারবেন।  দারাজের আসন্ন ফ্ল্যাগশিপ ১২.১২ ক্যাম্পেইন উপলক্ষে স্মার্টফোনপ্রেমীরা ফোনটি কিনতে পারবেন ২৫ হাজার ৯৯৯ টাকায়। যার অরিজিনাল মূল্য ২৭ হাজার ৯৯৯ টাকা।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেডের ডিরেক্টর প্যানেলের সদস্য ইউনুস আল মামুন, মাহফুজুর রহমান ও চৌধুরী ফাহরিয়ার (সিওও) এবং দারাজের ঊর্ধ্বতন কর্মকর্তা নাবিল নেওয়াজ, শাফিন ইনজাম ও সাদনান শিহাব।

এইচএন/জেডএস