ব্যক্তিগত ব্যবহারকারীরা গাড়ি বিক্রির বিজ্ঞাপন পোস্ট করে জিতেছেন সারপ্রাইজ গিফট। সম্প্রতি এমন চার জনকে বিজয়ী ঘোষণা করেছে বিক্রয় ডট কম। ‘উইকলি বোনানজা’ অফারে প্রতিষ্ঠানটি বিজয়ীদের পুরস্কৃত করেছে। 

এ বিজ্ঞপ্তিতে বিক্রয় ডট কম জানিয়েছে, প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা বিক্রয় ডট কম-এ গাড়ির বিজ্ঞাপন দিয়ে ও গাড়ির সাথে তাদের একটি সেলফি নিজের ফেসবুক টাইমলাইনে বিজ্ঞাপনের লিংক এবং #MyCarOnBikroy ক্যাপশনসহ শেয়ার করেন। যেখান থেকে প্রতি সপ্তাহে একজন করে বিজয়ী নির্বাচিত হন এবং তারা জিতে নেন ১০,০০০ টাকা মূল্যমান পর্যন্ত আকর্ষণীয় অ্যাক্সেসরিজ। প্রথম সপ্তাহের বিজয়ী মোঃ ইব্রাহিম খলিল জিতে নিয়েছেন স্মার্টফোন, দ্বিতীয় সপ্তাহের বিজয়ী আফসারুল হক দোজা জিতে নিয়েছেন স্মার্ট ব্রেসলেট, তৃতীয় সপ্তাহের বিজয়ী এসএম খালেকুল ইসলাম জিতে নিয়েছেন ফিটনেস ট্র্যাকার এবং চাতুর্থ সপ্তাহের বিজয়ী তুহিন হাসান জিতে নিয়েছেন কার ড্যাসবোর্ড ফ্যান।

বিজয়ী এসএম খালেকুল ইসলাম বলেন, বিক্রয়-এ অ্যাড পোস্ট করার মাত্র ৯ দিনের মধ্যেই আমি আমার টয়োটা করোল্লা এক্স গাড়িটি বিক্রি করেছি। বাংলাদেশে কোনো কিছু দ্রুত বিক্রি করতে চান এমন বিক্রেতাদের অনেক বছর ধরে চমৎকার সার্ভিস দিয়ে আসছে বিক্রয় ডট কম।

বিক্রয় ডট কম-এর ব্যবস্থাপনা পরিচালক ঈশিতা শারমিন বলেন, বিজ্ঞাপন দিয়ে পুরস্কার জিতে নেওয়ার এই অফার আমরা প্রথমবারের মতো পরিচালনা করেছি। আমাদের সাইটে গাড়ি বিক্রির হার এবং জনপ্রিয়তা বিবেচনা করে বিজ্ঞাপনদাতাদের জন্য ছিল এই আয়োজন। ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছি।

এএ